কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘বিএনপির সমাবেশ এলেই নছিমন, করিমন সমস্যা হয়ে দাঁড়ায়’

প্রথম আলো রাজশাহী প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ১৪:২০

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও প্রধান উপদেষ্টা ইকবাল হাসান মাহমুদ (টুকু) বলেছেন, বিএনপির সমাবেশ এলেই মহাসড়কের নছিমন, করিমন গাড়ি সমস্যা হয়ে দাঁড়ায়। এই সমস্যাকে সামনে রেখে পরিবহন সমিতি ধর্মঘট ডাকে। সমাবেশ শেষ হলেই আর সমস্যা থাকে না।


আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় বিএনপির গণসমাবেশ হবে। এ উপলক্ষে গতকাল বুধবার রাতে এক মতবিনিময় সভার আয়োজন করে রাজশাহী বিভাগ বিএনপি। রাজশাহী নগরের কুমারপাড়া এলাকায় একটি রেস্তোরাঁয় এই সভায় উপস্থিত ছিলেন ইকবাল হাসান মাহমুদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য মিজানুর রহমান, বিএনপির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার ও সহসাংগঠনিক সম্পাদক শাহীন শওকত। তাঁরা আসন্ন সমাবেশকে সামনে রেখে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।


ইকবাল হাসান মাহমুদ বলেন, ‘আমাদের যে কয়েকটি সমাবেশ হয়েছে, তার তিন–চার দিন আগে থেকেই সমাবেশ শুরু হয়ে গেছে। সমাবেশ থাকে বেলা ১টা-২টার দিকে। কিন্তু জনগণ সকাল ১০টার মধ্যেই মাঠ ভরিয়ে ফেলে। এ কারণে তাঁরা তখনই সমাবেশ শুরু করে দেন। এভাবে ছয়টা গণসমাবেশ হয়েছে। ১২ নভেম্বর সপ্তম সমাবেশ হবে ফরিদপুরে। ইতিমধ্যে ওখানেও যানবাহনের হরতাল হয়ে গেছে। নছিমন, করিমনের সমস্যা বিএনপির সমাবেশ পর্যন্ত থাকে। এই সমস্যাকে উপলক্ষ করে পরিবহন সমিতি ধর্মঘট ডাকে। তারপর নছিমন, করিমনের আর সমস্যা থাকে না। গাড়ি চলাচল শুরু হয়ে যায়। এই সরকারের এটা একটা নগ্ন, অগণতান্ত্রিক পন্থা যে গাড়ি-ঘোড়া বন্ধ করে দিলে বিএনপির সমাবেশ হবে না। বিএনপির ডাকে জনগণ আসবে না। সেটা মিথ্যা প্রমাণিত হয়ে গেছে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা আর রংপুরের সমাবেশে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও