কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এই ৫ ধরনের মহিলাকে নিজের গার্লফ্রেন্ড বানানোর স্বপ্ন দেখেন পুরুষ

eisamay.com প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ১২:০৮

আসলে মানুষ মাত্রই কিছু না কিছু অবচেতনে চলতেই থাকে। আপনি ভাবতে না চাইলেও বহু জিনিস এসে যায় মনের মধ্যে। তারপর অজান্তেই আপনাকে আকরে ধরে। আপনি বুঝতেও পারেন না যে কী ঘটছে, কেন ঘটছে ইত্যাদি বিষয়গুলি। তাই মনে দোলাচলের শেষ থাকে না।


এবার মাথায় রাখতে হবে যে পুরুষ মানুষের মনে নিজের স্বপ্নের মহিলার একটা ছবি সবসময় থাকে। তাঁরা সেই ছবিকে গলা জড়িয়ে রাতে শুতে যান। আর পরেরদিন ওঠেন। তাই তাঁদের কাছে বাস্তব জীবনে এই রকম মানুষ সামনে আসলে সুবিধা হয়। তাঁরা সেই মানুষটির প্রেমে (Love) পড়ে যান।


তবে মুশকিল হল, মহিলারা বুঝতেই চান না যে পুরুষরা কী চান। সেই কারণে সম্পর্কের বাঁধন মজবুত হতে চায় না। তবে এমন ছেলেখেলা করলে চলবে না। বরং পুরুষের মনের ভিতর নিজের জায়গা সারাজীবনের মতো পাকা করে নিতে হবে। আসুন এই পরিস্থিতিতে জানা যাক পুরুষের মনের মানুষ ঠিক কারা-


​১. দায়িত্ববান মহিলা


পুরুষ সবসময়ই একজন দায়িত্ববান মানুষকে কাছে চান। আসলে তাঁর কাছে এই মহিলাদের জন্য সম্মান থাকে বেশি। তাই তাঁরা খুঁজে থাকেন দায়িত্ববান মানুষ। এই ধরনের মানুষ অনেক কাজ নিজেই করে নেন। এমনকী অন্যের বিষয়ও তাঁরা সহজেই সমাধান করে দিয়ে থাকেন। এই কারণেই পুরুষের ভালোবাসার তালিকায় প্রথম দিকে থাকে দায়িত্ব নিতে জানা মহিলা। এমন মেয়ে দেখলেই প্রেমের জন্য মন কেমন কেমন করে পুরুষের।


​২. অন্যকে সম্মান দেন


আসলে এখনকার জীবনে সবাই বড় হতে চান। কাউকে একটু বড় করলেই যেন নিজে ছোট হয়ে গেলাম, এমন একটা ভাব। এই পরিস্থিতিতে সতর্ক হয়ে যান। কারণ পুরুষ এমন মহিলাকেই পছন্দ (Men Likes) করেন যিনি অন্যকে সম্মান দেন। এই নারীদের মধ্যে নিজের প্রতি সম্মান খুঁজে নিতে চান তিনি। এই মানুষগুলিকে পুরুষ চোখে হারাতে শুরু করেন। এমনকী বিয়ে (Marriage) করার বিষয়েও ভাবতে থাকেন। তাই এই গুণ নিজেদের মধ্যে খুঁজে নিন।


​৩. নিজেকে নিয়ে বেশি না ভাবা


আসলে এখন দুনিয়া খুবই স্বার্থপর। এই বাজারে এমন একজন মানুষ পাওয়া খুবই চাপের যিনি নিজেকে ছেড়ে অন্যের কথা ভাবতে পারেন। এই তালিকায় নিজের নাম মহিলারা লেখাতে পারলে পুরুষের ভালোবাসা পাবেন। আসলে পুরুষ এমন মানুষকে বরাবর পাশে চান। কারণ তাঁরা ভাবেন, এরা অন্তত অন্যদের সম্মান দেবেন। সুখে শান্তিতে বাঁচা যাবে জীবন।


​৪. মৃদুভাষী মহিলা পুরুষের ড্রিম গার্ল


পুরুষেরা ভালোবাসার কাঙাল। তবে এর পাশাপাশি তাঁরা এমন মানুষকে পছন্দ করেন যিনি কম কথা বলেন। আসলে রহস্য থাকা উচিত প্রতিটি মানুষের মধ্যে। সেই রহস্যের মধ্যে হাবুডুবু খেতে পুরুষ মানুষ সবসময়ই ভালোবাসেন। তাই মৃদুভাষী মহিলাকে খুবই পছন্দ করেন পুরুষ। এবার থেকে বেশি কথা বলার অভ্যাস থাকলে কমিয়ে আনুন। দেখবেন পুরুষের মন পেয়েছেন খুব সহজে।


​৫. সৎ মহিলা


আসলে সততা যে কোনও কাজে থাকা উচিত। আপনি যদি নিজের মতো করে কোনও ক্ষেত্রে সৎ না থাকতে পারেন, তবে অন্যরা আপনার প্রতি বিশ্বাস রাখতে পারবেন না। এই সমস্যা মহিলাদের মধ্যে থাকলে বড় মুশকিল। তাই সৎ হতে হবে আগে। তারপর না হয় নিজেকে নিয়ে পরীক্ষানীরিক্ষা করে বেড়ালেন। কারণ সৎ মহিলাই হল পুরুষের ড্রিম গার্ল। এবার এই বিষয়টি মাথায় রাখার চেষ্টা করুন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে