কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ই-সিম যুক্ত করা যাবে যে স্মার্টওয়াচে

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২২, ১৫:৪৭

গত মাসেই বাজারে এসেছে অপোর নতুন স্মার্টওয়াচ। অপো ওয়াচ এসই স্মার্টওয়াচে থাকছে অসংখ্য ফিচার। সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হচ্ছে এটিতে ওয়াইফাই যুক্ত করার পাশাপাশি ই-সিমও ব্যবহার করতে পারবেন। অর্থাৎ সঙ্গে স্মার্টফোনটি না থাকলেও ঘড়িটি থেকেই ফোন কল করা, রিসিভ সবই করা যাবে।


১০০টি স্পোর্টস মোড ও একাধিক হেলথ ফিচারসহ এসেছে ঘড়িটি। এর মধ্যে থাকছে স্লিপ ট্র্যাকার, বেড টাইম রিমাইন্ডার, স্লিপ মনিটর ও এনালাইজার ইত্যাদি। এছাড়াও ঘড়িটিতে থাকছে মাল্টিফাংশন এনএফসি সাপোর্ট। ফলে এতে পাওয়া যাবে বাস কার্ড, অ্যাক্সেস কন্ট্রোল কার ফাংশন, বাইডু ম্যাপ নেভিগেশন, ট্যাক্সি ডাইনামিক রিমাইন্ডার, উইচ্যাট ডুয়েল পেমেন্টের মতো সুবিধা।


অপো ওয়াচ এসই স্মার্টওয়াচটি এক চার্জে তিনদিন পর্যন্ত পুরোপুরি স্মার্ট মোডে এবং ১০ দিন পর্যন্ত স্মার্ট মোডে ব্যবহার করতে পারবেন। মাত্র ১০ মিনিটের চার্জে চালাতে পারবেন ২৪ ঘণ্টা।


ইঙ্ক গ্রে এবং মিস্ট পার্পল, এই দুটি রঙে কেনা যাবে ঘড়িটি। ভারতীয় বাজারে এর দাম থাকছে ১৪ হাজার ৯৯০ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ১৮ টাকা ৪০০ টাকা। অপোর অফিসিয়াল ওয়েবসাইট বা ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন ঘড়িটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও