কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাকিবের সমালোচনায় শেবাগ

প্রথম আলো প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২, ১২:৩২

বীরেন্দর শেবাগ সব সময় সোজা কথাটা সোজা করেই বলেন। কথায় রাখঢাক রাখেন সামান্যই। অ্যাডিলেড ওভালে ভারতের কাছে বাংলাদেশের হারের পর সাকিব আল হাসানের সমালোচনা করেছেন শেবাগ। ভারতের সাবেক এই ওপেনার মনে করেন, বাংলাদেশ অধিনায়কের দায়িত্ব নিয়ে খেলা উচিত ছিল।


টি–টোয়েন্টি বিশ্বকাপ সুপার টুয়েলভে কাল ভারতের কাছে ডি/এল নিয়মে ৫ রানে হেরেছে বাংলাদেশ। এই জয়ে সেমিফাইনালে ওঠার পথ অনেকটাই প্রশস্ত করে ফেলেছে রোহিত শর্মার দল। জয়ের পর সংবাদমাধ্যম ‘ক্রিকবাজ’–এ সাকিবের সমালোচনা করেন শেবাগ। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে সাকিব বলেছিলেন, ‘আমরা এখানে বিশ্বকাপ জিততে আসিনি, ভারত এসেছে। কাল জিতলে সেটি হবে অঘটন। ভারতই ফেবারিট।’


সাকিবের এই কথার জের টেনেছেন শেবাগ। ভারতের বিপক্ষে সাকিব দায়িত্ব নিয়ে খেলেননি বলেই মনে করেন বিশ্বকাপজয়ী এই ওপেনার। ভারতের ১৮৪ রান তাড়া করতে নেমে ৭ ওভার শেষে বিনা উইকেটে ৬৬ রান তুলে ফেলেছিল বাংলাদেশ। এরপর বৃষ্টি নামায় বন্ধ হয় খেলা। বৃষ্টি থামার পর খেলা পুনরায় শুরু হলে বাংলাদেশের লক্ষ্য নতুন করে নির্ধারণ করা হয়। ডি/এল নিয়মে জয়ের জন্য ১৬ ওভারে ১৫১ রান করতে হতো বাংলাদেশকে। শেষ পর্যন্ত ৬ উইকেটে ১৪৫ রানে থেমেছে বাংলাদেশের ইনিংস।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও