কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চিত্রনাট্য চুরি করেছে বলিউড?

প্রথম আলো প্রকাশিত: ০২ নভেম্বর ২০২২, ১৫:২৮

দীর্ঘদিন পর বড় পর্দায় আবার দেখা যাবে জনপ্রিয় তারকা দম্পতি রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা জুটিকে। তাঁরা অভিনয় করছেন টি সিরিজ প্রযোজিত কমেডি ঘরানার ছবি ‘মিস্টার মাম্মি’তে। সম্প্রতি প্রকাশ পেয়েছে শাদ আলী পরিচালিত ছবিটির ট্রেলার। ট্রেলার মুক্তি পেতেই ছবির বিরুদ্ধে চিত্রনাট্য চুরির অভিযোগ আনল টালিউডের পরিচালক ও প্রযোজক আকাশ চট্টোপাধ্যায়। তাঁর দাবি, এ ছবির কাহিনি সম্পূর্ণ তাঁর তৈরি।


ছবির গল্পে প্রকৃতির নিয়ম ভেঙে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে রিতেশ। আকাশের দাবি, ১৯৯৪ সালের হলিউডের আর্নল্ড শোয়ার্জিনেগার অভিনীত ছবি ‘জুনিয়র’। এই ছবিতে আর্নল্ডের চরিত্রটি অন্তঃসত্ত্বা হয়ে যায়। সেই ছবি থেকে অনুপ্রাণিত হয়ে এই ভাবনার ওপরে একটি চিত্রনাট‍্য লেখেন তিনি। এবং ২০১৯ সালেই সেই লেখা টি সিরিজকে পাঠিয়েছিলেন আকাশ।


বলিউড প্রযোজনা সংস্থাটির এই গল্পটা পছন্দ হয়। এবং তাঁরা ছবির নাম রাখেন ‘ভিকি পেট সে’। তখন ছবির নায়ক হিসেবে ভাবা হয়েছিল আয়ুষ্মান খুরানাকে। কিন্তু এরপর সংস্থার পক্ষ থেকে তাঁর সঙ্গে আর যোগাযোগ করা হয়নি। কিছুদিন আগে ‘টি সিরিজ’ নতুন একটি ছবি তৈরির ঘোষণা দেয়, যার নাম ‘মিস্টার মাম্মি’। নাম শুনেই আকাশ ধারণা করেন তাঁর কনসেপ্ট ধরেই ছবিটি নির্মিত হচ্ছে। এখন ট্রেলার প্রকাশ হওয়ার পর তিনি নিশ্চিত হন এটি তাঁর কনসেপ্টই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও