কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফিফটি করে ফিরলেন রাহুল

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০২ নভেম্বর ২০২২, ১৫:০৩

দীর্ঘদিন ধরে নিজের চিরচেনা ফর্মে নেই কে এল রাহুল। বিশ্বকাপের গত তিন ম্যাচেও পাননি রানের দেখা। সেই রাহুলই ফর্মে ফিরলেন বাংলাদেশের বিপক্ষে ফিফটি করে। দুর্দান্ত ফিফটির পর ডানহাতি এ ওপেনারকে সাজঘরে ফিরিয়েছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। 


ফর্মে ফেরার ফিফটিতে রাহুল নিয়েছেন ৩১ বল। অর্ধশতক পূর্ণ করার ঠিক পরেই সাকিবের লেগ স্ট্যাম্পের ওপর করা বলটা ধরতে পারলেন না। সহজ ক্যাচ দিয়ে ফিরলেন মুস্তাফিজের হাতে। 


এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে পাওয়ারপ্লেতে খুব বেশি সুবিধা করতে পারেনি ভারত। ৬ ওভারে ভারতের সংগ্রহ মাত্র ৩৭ রান। তৃতীয় ওভারে অধিনায়ক রোহিত শর্মাকে হারিয়েছে ভারত। তবে এরপরই বিরাট কোহলি আর লোকেশ রাহুলের ব্যাটে চড়ে ঝড়ের পূর্বাভাস দিচ্ছে দলটি।


বাংলাদেশ পাওয়ারপ্লের ৬ ওভারের মধ্যে চার জন পেসার ব্যবহার করেছে। তাসকিন এক প্রান্ত থেকে তিন ওভার অন্য প্রান্তে প্রতি ওভারে বদল হয়েছেন শরিফুল, হাসান মাহমুদ ও মুস্তাফিজ। পাওয়ারপ্লে শেষ হতেই তাসকিনের কোটার বাকি এক ওভার শেষ করে দেন অধিনায়ক সাকিব আল হাসান।


গত তিন ম্যাচের মতো এই ম্যাচেও তাসকিন দুর্দান্ত শুরু করেন। পাওয়ার প্লে ৬ ওভারের মধ্যে তিনি ৩ ওভার করেন। দ্বিতীয় ওভারে তার বলে জীবন পান রোহিত শর্মা। না হলে আগের তিন ম্যাচের মতো এদিনও বাংলাদেশকে শুরুর সফলতাটা তাসকিনই এনে দিতেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও