কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জঙ্গিবাদ-সাম্প্রদায়িক শক্তি ছাড়া বিএনপির সভা-সমাবেশও অচল: কাদের

ডেইলি স্টার প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ১২:২০

জঙ্গিবাদ-সাম্প্রদায়িক শক্তি ছাড়া বিএনপির সভা-সমাবেশও অচল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল উপলক্ষে আজ রোববার সকালে রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন।


আওয়ামী লীগ আবারও ভোঁতা অস্ত্র ব্যবহার করছে; তারা আবারও জঙ্গিবাদ ও অগ্নিসন্ত্রাসের কথা বলছে—বিএনপির এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে কাদের বলেন, এটা একেবারে ভোঁতা হয়ে গেছে এমন নয়। এখনো জঙ্গিবাদ, সাম্প্রদায়িক শক্তি ছাড়া বিএনপির সভা-সমাবেশও অচল। এখনো তারা সক্রিয় এবং এই জঙ্গিবাদ বিএনপির হাতে সৃষ্টি। সাম্প্রদায়িক শক্তির তারা প্রধান পৃষ্ঠপোষক। সেটা আগেও ছিল, এখনো আছে। ভোঁতা কার্যক্রমে দেখা যাবে।


তিনি বলেন, আগুন সন্ত্রাস করতে আসুক, মাঠে আসুক, জনগণ প্রস্তুত, জনগণকে সঙ্গে নিয়েই প্রতিরোধ করা হবে। আগুন সন্ত্রাস করতে দেওয়া হবে না বাংলাদেশের মাটিতে। আন্দোলন করুক আমাদের আপত্তি নেই। আমাদের কজন নেতা বিএনপির আমলে ঘরে থাকতে পেরেছে? বিএনপির সব নেতা ঘরে থাকে। এয়ার কন্ডিশনার রুমে থাকেন, বক্তৃতা করেন। আমাদের ঘরে থাকতে দেয়নি। আমাদের দলীয় কার্যালয়ের বারান্দায় একুশে ফেব্রুয়ারির আলোচনা সভা করতে দেয়নি। ৩ দিনব্যাপী আলোচনা সভা বিএনপি বাধা দিয়ে পণ্ড করে দিয়েছে। এখন তারা তাদের অফিসের সামনে বড় বড় সমাবেশ করে। প্রায় প্রতিদিনই করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও