কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জয়পুরহাটে ৪ বছরের মেয়েকে ‘হত্যা করে’ মা থানায়

প্রথম আলো জয়পুরহাট প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ১৪:৫১

জয়পুরহাটে সাড়ে চার বছরের মেয়েকে হত্যার পর মৌমিতা পাল (৩০) নামের এক গৃহবধূ থানায় এসে আত্মসমর্পণ করেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে মৌমিতা জয়পুরহাট থানায় এসে আত্মসমর্পণ করেন। এর আগে মৌমিতা মুঠোফোনের চার্জারের তার দিয়ে শ্বাস রোধ করে নিজের মেয়েকে হত্যা করেন বলে পুলিশকে জানিয়েছেন।


নিহত ওই শিশুর নাম কনীনিকা পাল। মৌমিতা পাল সোনালী ব্যাংক জয়পুরহাটের পাঁচবিবি শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) নয়ন চন্দ্র পালের স্ত্রী। নয়ন চন্দ্রের বাড়ি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার আমড়া গোহাইল গ্রামে। তবে চাকরির সুবাদে তিনি স্ত্রী মৌমিতা ও মেয়ে কনীনিকাকে নিয়ে জয়পুরহাট শহরের বারিধারা মহল্লার একটি বাসায় থাকতেন।


থানা-পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে নয়টার দিকে মৌমিতা পাল থানায় এসে বলেন, তিনি তাঁর মেয়ে কনীনিকার গলায় মুঠোফোনের চার্জারের তার পেঁচিয়ে তাকে শ্বাস রোধ করে হত্যা করেছেন। পরে মৌমিতার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকাণ্ডের সত্যতা পায়। পরে পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক সদর হাসপাতালে পাঠায়। মৌমিতা পাল বর্তমানে পুলিশি হেফাজতে আছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও