কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


৮ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

প্রায় আট ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে। আজ বুধবার ভোর পাঁচটা থেকে ময়মনসিংহমুখী সড়কে টঙ্গীর মিলগেট থেকে রাজধানীর বনানী এবং মিলগেট থেকে গাজীপুরের বোর্ডবাজার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। বেলা একটার দিকে তা স্বাভাবিক হতে শুরু করে।

সড়কের বিভিন্ন পয়েন্টে থাকা ট্রাফিক পুলিশ সদস্যরা জানান, বিআরটি প্রকল্পের কাজের কারণে এমনিতেই ঢাকার আবদুল্লাহপুর থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত সড়ক সংকুচিত হয়ে পড়েছে। এর ওপর বিভিন্ন অংশ খানাখন্দে ভরা। সামান্য বৃষ্টি হলেই সেসব খানাখন্দে পানি জমে যায়। সড়কের পাশের নালাও নোংরা-আবর্জনায় প্রায় ভরা। এতে নালার পানি উপচে ওঠে সড়কে। তৈরি হয় যানজটের। গত সোমবারের টানা বৃষ্টিতে সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। গতকাল মঙ্গলবারও সকালের দিকে বৃষ্টি হয়। এর মধ্যে সড়ক মেরামত না করায় আজ ভোর থেকেই দেখা দেয় তীব্র যানজট।

উত্তরার হাউস বিল্ডিং ট্রাফিক পুলিশ বক্সের পরিদর্শক সাজ্জাদ হোসাইন প্রথম আলোকে বলেন, দুপুর ১২টার পর থেকে যান চলাচল কিছুটা স্বাভাবিক হতে থাকে। বনানীর যানজট কমে আসে খিলক্ষেত পর্যন্ত। এর মধ্যে বেলা একটার দিকে রাস্তায় যানবাহনের চাপ আরও কমে যায়। এখন (দেড়টা বাজে) যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন