কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

উত্তরায় বারে ডিবির অভিযান: জব্দ তালিকায় গায়েব ১৩ দামি ব্র‍্যান্ডের মদ

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২, ২২:৪২

সম্প্রতি রাজধানীর উত্তরায় একটি বারে গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযান বেশ আলোচনার জন্ম দিয়েছে। সব গণমাধ্যম ফলাও করে প্রচার করে সেই খবর। কিন্তু অভিযানের সময় ঘটনাস্থলে প্রদর্শন করা দামি ব্র্যান্ডের মদের বোতলগুলো মামলার এজাহার ও জব্দ তালিকায় দেখানো হয়নি!


গত ৬ অক্টোবর রাতে রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরের লেক ভিউ বারে (কিং ফিশার নামে পরিচিত) অভিযান চালায় ডিবি। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা গোয়েন্দা বিভাগের (ডিবি) নেতৃত্বে ওই অভিযানে জব্দ করা হয় সাড়ে ৪০০টি বিভিন্ন ব্র‍্যান্ডের দেশি-বিদেশি মদের বোতল ও ছয় হাজার বোতল বিয়ার।


কিন্তু আদালতে জমা দেওয়া জব্দ তালিকায় ১৩টি নামি ব্র‍্যান্ডের মদের নাম নেই। ফলে কত বোতল মদ ওই বার থেকে জব্দ করা হয় তা জানা সম্ভব হয়নি। অভিযান চলার সময় গণমাধ্যমের ছবি ও ফুটেজ বিশ্লেষণ করে ওই ১৩ ব্র‍্যান্ডের হুইস্কি, ওয়াইন এবং রামের বিষয়টি নিশ্চিত হয়েছে আজকের পত্রিকা। 


৬ অক্টোবর রাতে ডিবি উত্তরার উপকমিশনার আকরামুল হোসেনের নেতৃত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারসহ লেক ভিউ বারে অভিযান পরিচালিত হয়। পরদিন মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন ডিবি প্রধান হারুন অর রশিদ। সেখানে তিনি বলেন, ‘পাঁচ শর বেশি বিদেশি মদের বোতল এবং ৫ হাজার ৪০০ বোতলের বেশি-বিদেশি বিয়ার উদ্ধার করা হয়েছে’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও