কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাটলার–পুরানের মাঠে নামার অপেক্ষা, রাতের খাবারে রোনালদো–রামোস

প্রথম আলো প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ২৩:২৯

‘ভাই, আপনার সঙ্গে দেখা হয়ে খুব ভালো লাগল। একজন অসাধারণ মানুষ, যিনি আর যে কারও চেয়ে আমার খেয়াল বেশি রাখতেন’—রেস্তোরাঁয় রোনালদো নাজারিওর সঙ্গে খাবার খাওয়ার ছবিটি দিয়ে এটাই লিখেছেন রিয়াল মাদ্রিদে তাঁর সাবেক সতীর্থ সের্হিও রামোস।


অস্ট্রেলিয়ায় পৌঁছে গেছেন জস বাটলার। এখন বিশ্বকাপ খেলতে মাঠে নামতে তর সইছে না ইংল্যান্ড অধিনায়কের। সের্হিও রামোস খেতে বসেছেন রোনালদো নাজারিওর সঙ্গে। মিতালি রাজ আছেন ফ্যাশন নিয়ে। 


মিতালি রাজ


ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মিতালি রাজ। এখন হাতে তাঁর অফুরন্ত সময়। যে সময়ের অনেকটা ভারতের এই সাবেক নারী ক্রিকেটার কাটাচ্ছেন ফ্যাশন আর স্টাইল করে


সেরেনা উইলিয়ামস


টেনিস থেকে অবসর নেওয়া সেরেনা উইলিয়ামসের সময় কাটছে ফ্যাশন করে আর ঘুরেফিরে। সর্বশেষ তিনি ঘুরতে গেছেন মেক্সিকোতে। সেখানে ভক্তদের সঙ্গে দারুণ সময় কেটেছে যুক্তরাষ্ট্রের সদ্য সাবেক টেনিস তারকার। সেরেনার সবচেয়ে ভালো লেগেছে তাঁকে নিয়ে ভক্তদের গাওয়া গান।


জস বাটলার


হাস্যোজ্জ্বল ছবিটি দিয়ে ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলের অধিনায়ক লিখেছেন, ‘আমি সম্প্রতি অস্ট্রেলিয়ায় এসেছি। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার অপেক্ষায় উন্মুখ হয়ে আছি।’


নিকোলাস পুরান


এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নেই ওয়েস্ট ইন্ডিজ। নিকোলাস পুরানের দলকে খেলতে হবে প্রথম পর্বে। তা যে পর্বেই খেলতে হোক, মাঠে নামার জন্য তর সইছে না ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক পুরানের।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও