কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এবার সুগন্ধি ব্যবসায় নামলেন ইলোন মাস্ক

বণিক বার্তা প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৮:৩৫

‘বার্ন হেয়ার’ নামে নতুন সুগন্ধি নিয়ে এসেছেন বিশ্বের শীর্ষ ধনী ইলোন মাস্ক। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই সুগন্ধিটির বিক্রি হয়েছে ১০ হাজার বোতল, যার মূল্যমান ১০ লাখ ডলার। টুইটারে নিজেকে একজন সুগন্ধি বিক্রেতা হিসেবে বর্ণনা করে বিদ্যুচ্চালিত গাড়ি নির্মাতা টেসলার কর্ণধর ইলোন মাস্ক বলেন, ‘আমার মতো একজন ব্যক্তির জন্য সুগন্ধি ব্যবসায় আসাটা ছিল অনিবার্য—আমি কেন এত দিন ধরে লড়াই করেছি!’


রয়টার্সের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ওয়েবসাইটে সুগন্ধিটিকে পরিচয় করিয়ে দেয়া হয়েছে ‘দ্রোহী স্পৃহার নির্যাস’ নামে। প্রতি বোতল সুগন্ধির দাম ১০০ ডলার। ২০২৩ সালের প্রথম প্রান্তিকে এটি পুরোপুরি বাজারজাত হবে।


২০২০ সালে টেসলা টাকিলা নামে নিজস্ব ব্র্যান্ডের অ্যালকোহল জাতীয় পানীয় নিয়ে আসেন মাস্ক। এ পণ্যের ব্যবসায়িক সফলতার ধারাবাহিকতায় এবার সুগন্ধি ব্যবসায় উদ্যোগী হয়েছেন তিনি।


কভিড-১৯ মহামারীর মধ্যেও দ্রুতগতিতে বেড়েছে ইলোন মাস্কের সম্পত্তির পরিমাণ। সিএনবিসির রিপোর্ট অনুসারে, এত দ্রুত সম্পদ বৃদ্ধির নজির ইতিহাসে আর নেই। ২০২০ সাল বিশ্ববাসীর কাছেই টিকে থাকার লড়াই হলেও মাস্কের কাছে ছিল দুর্দান্ত। ২ হাজার ৭০০ কোটি ডলার নিয়ে শুরু হওয়া বছরটিতে মাস্কের সম্পদ এক বছরে ১৫ হাজার কোটি ডলারে পৌঁছে, সম্পদ বৃদ্ধির ইতিহাসে যা বিরল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও