কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার

প্রথম আলো শরীয়তপুর সদর প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ১৯:২৭

ডুবতে থাকা মাকে বাঁচাতে মেঘনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ তরুণের লাশ দুই দিন পর উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বেলা দুইটার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দি এলাকার মেঘনা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।


ওই তরুণের নাম নাঈম হোসেন (২১)। তিনি শরীয়তপুরের সুখীপুর থানার আক্তার হোসেনের ছেলে।


গজারিয়া নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক ইজাজ উদ্দিন আহমেদ আজ বিকেলে প্রথম আলোকে বলেন, দুপুরে হোসেন্দি এলাকার মেঘনা নদীতে লাশ ভাসছিল। স্থানীয় ব্যক্তিরা পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে নিখোঁজ নাঈম হোসেনের পরিবারকে খবর দেওয়া হয়। নাঈমের স্বজনেরা এসে লাশ শনাক্ত করেছেন। লাশ হন্তান্তরের প্রক্রিয়া চলছে।


এর আগে গত সোমবার সকালে নাঈম হোসেন ও তাঁর মা জামিরুন বেগম (৪০) বাইজিদ জুনাইদ-১ লঞ্চ করে শরীয়তপুরের দুলারচর থেকে ঢাকা সদরঘাটের দিকে যাচ্ছিলেন। লঞ্চে ওঠার পর নাঈম তাঁর মা জামিরুনের কাছে ২০ টাকা চাইছিলেন। জামিরুন টাকা দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে মায়ের সঙ্গে নাঈমের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে টাকা না দিলে নাঈম তাঁর মায়ের গলার সোনার চেইন ছিনিয়ে নিতে গলায় হাত দেন। তাঁর মা ক্ষোভে নদীতে ঝাঁপ দেন। পরে মাকে বাঁচানোর জন্য সাঁতার না জানা নাঈম নদীতে ঝাঁপ দেন। পরে স্থানীয় ট্রলারচালকেরা জামিরুনকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও নাঈম পানিতে ডুবে যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও