কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুক্তির আগেই বাজেটের দ্বিগুণ আয় করল এই দক্ষিণি ছবি

প্রথম আলো প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১২:৫৭

বলিউডকে টেক্কা দিয়ে বক্স অফিসে এখন জমজমাট ব্যবসা করছে দক্ষিণ ভারতের ছবি। গত তিন মাস অনেক বড় বাজেটের বলিউড ছবি ডাহা ফ্লপ করলেও ‘কার্তিকিয়া ২’, ‘সীতা রামম’-এর মতো অল্প বাজেটের ছবি সুপারহিট হয়েছে। এবার মুক্তির ছয় মাস আগেই দ্বিগুণ আয় করল তেলেগু ছবি ‘দশরা’। শ্রীকান্ত ওডেলা পরিচালিত ছবিটিতে অভিনয় করছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নানি। অ্যাকশন-ড্রামা ঘরানার এ ছবিতে তাঁর বিপরীতে সামান্থা রুথ প্রভুর অভিনয় করার কথা ছিল। তিনি প্রস্তাব ফিরিয়ে দিলে এই চরিত্রে অভিনয় করেন কীর্তি সুরেশ।


আগেই ছবির ফার্স্ট লুক পোস্টার সামনে এসেছিল। সম্প্রতি ছবিটির একটি লিরিক্যাল ভিডিও ও মোশন পোস্টার প্রকাশিত হয়েছে। লিরিক্যাল ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে। সঙ্গে দর্শক-শ্রোতাদের প্রশংসাও পাচ্ছে। আগামী বছরের ৩০ মার্চ ছবিটি মুক্তির পাবে। যদিও ছবির শুটিং এখনো শেষ হয়নি। তার আগেই ৫০ কোটি রুপি বাজেটের ছবিটি ১০০ কোটি রুপি আয় করে ফেলেছে!


ছবিটির ফার্স্ট লুক প্রকাশের পর একটি ওটিটি প্ল্যাটফর্ম ৩০ কোটি রুপিতে ‘দশরা’র সত্ত্ব কেনে। তেলেগু ভাষা নির্মিত ছবিটি অন্য ভাষায় সত্ত্ব বিক্রি থেকে আয় করেছে প্রায় ১০ কোটি রুপি। এ ছাড়া টিভি সত্ত্ব বিক্রি হয়েছে ২০ কোটি রুপিতে। তেলেগু রাজ্যের প্রেক্ষাগৃহে মুক্তির জন্য ৪০ কোটি রুপিতে বিক্রি করেছে ছবিটি। যার মোট আয় দাঁড়ায় ১০০ কোটি রুপি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও