কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘গৌরী ভালো মা হতে পারবেন না', এমন মনে হয়েছিল শাহরুখের!

বার্তা২৪ প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২২, ১৬:৪৫

১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে, তারপর দেখতে দেখতে দাম্পত্যের ৩১ বছর পার করে ফেলেছেন শাহরুখ-গৌরী। দীর্ঘ দাম্পত্য জীবনে নানা ওঠাপড়ার মধ্যে দিয়ে একে অপরের সঙ্গে কাটিয়েছেন। তবুও একে অপরের প্রতি ভালোবাসা বিন্দুমাত্র কমেনি। বহুবার শাহরুখের মুখে শোনা গিয়েছে গৌরীর প্রশংসা। শনিবার স্ত্রী গৌরীর ৫২ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন শাহরুখ।


৩১ বছরের দম্পত্য জীবনে ৩ সন্তানের বাবা-মা হয়েছেন শাহরুখ-গৌরী। ১৯৯৭ সালে জন্ম হয়েছিল তারকা দম্পতির প্রথম সন্তান আরিয়ান খানের। ২০০০ সালে জন্ম হয় তাঁদের দ্বিতীয় সন্তান সুহানার। পরে ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে শাহরুখ-গৌরীর জীবনে আসে তৃতীয় সন্তান আব্রাম। কিন্তু একসময় শাহরুখের মনে হয়েছিল গৌরী কোনওভাবেই ভালো মা হতে পারবেন না। তবে পরে তাঁর সেই ধারনা ভেঙে যায়। তারকা দম্পতির কাছের বন্ধু করণ জোহরের আলোচিত ও বিতর্কিত শো 'কফি উইথ করণ' প্রথম সিজনে গৌরীর সঙ্গে উপস্থিত হয়েছিলেন খোদ বাদশা। সেখানেই নিজের মুখে একথা স্বীকার করে নিয়েছিলেন বলিউড কিং। সেই এপিসোডে তাঁদের সঙ্গে ছিলেন বন্ধু হৃত্বিক রোশন ও তাঁর তৎকালীন স্ত্রী সুজান খান।


গৌরী ও ছেলেমেয়েদের সঙ্গে শাহরুখের বন্ডিং নিয়ে প্রশ্ন করেছিলেন করণ। তখন শাহরুখ বলেন, অদ্ভুতভাবে আমার কখনওই মনে হয়নি গৌরী কোনওদিনও ভালো মা হতে পারবে, কারণ শিশুদের সঙ্গে ও কোনওদিনই বিশেষ স্বচ্ছন্দ্য ছিল না। কখন গৌরী বলে উঠেছিলেন মানে! কী বলতে চাইছ? তখন শাহরুখ বলেন, আসলে মেয়েরা সাধারণে বাচ্চাদের দেখেলে যেমনটা করে বা বলে কুচি কুচি..., তেমনটা গৌরীকে কখনওই করতে দেখিনি। পরে ওকে মা হিসাবে দেখে অবাক হয়ে গিয়েছিলাম। সাধারণত আমার মতো বাবা হলে গৌরীর মতো মায়ের ভীষণই প্রয়োজন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও