কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জমকালো আয়োজনে চরকি অ্যাওয়ার্ডস

প্রথম আলো প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২২, ১২:৩৪

অভিনয়ের জন্য প্রথমবার পুরস্কার পেয়েছেন তরুণ অভিনয়শিল্পী নাজিফা তুষি। আবার দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরে পুরস্কৃত হয়েছেন নন্দিত অভিনয়শিল্পী আফসানা মিমি। অভিনয়প্রতিভা থাকা সত্ত্বেও দীর্ঘদিন অভিনয় করার সুযোগ না পাওয়া ইন্তেখাব দিনার নতুন করে নিজেকে মেলে ধরেছিলেন চরকি প্রযোজিত ওয়েব সিরিজে অভিনয় করে। শেষ পর্যন্ত সেই ওয়েব সিরিজে অভিনয়ের জন্য সেরা অভিনয়শিল্পীর পুরস্কারও পেয়েছেন গুণী এই অভিনয়শিল্পী। এমন সব ঘটনার সাক্ষী হয়েছে চরকি অ্যাওয়ার্ড মঞ্চ। বিনোদন অঙ্গনের কয়েক প্রজন্মের শিল্পী ও কলাকুশলীদের উপস্থিতিতে শিল্পীরা গ্রহণ করেন শ্রেষ্ঠত্বের পুরস্কার।


এ বছরের ১২ জুলাই আনুষ্ঠানিক যাত্রার এক বছর পূর্ণ করে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। এই আনন্দ ভাগাভাগি করতে গতকাল শনিবার সন্ধ্যায় ‘চরকি কার্নিভ্যাল’ শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করেছে চরকি পরিবার। ঢাকার মাদানি অ্যাভিনিউর ইউনাইটেড সিটিতে সন্ধ্যায় বসেছিল এই আয়োজনের প্রথম আসর। সেখানেই চরকিতে প্রচারিত ওয়েব সিরিজ, ওয়েব ফিল্মের বিভিন্ন বিভাগের শ্রেষ্ঠদের পুরস্কৃত করা হয়। চরকি অ্যাওয়ার্ড উপলক্ষে তারকাদের মেলা বসেছিল। উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা যেমন উপস্থিত ছিলেন, তেমনি অভিনয় ও সংগীতাঙ্গনের কয়েক প্রজন্মের শিল্পীরা ছিলেন অতিথির আসনে।


অনুষ্ঠানে তারকাদের উপস্থিতিও ছিল ব্যাপক। তারিক আনাম খান, নিমা রহমান, সামিনা চৌধুরী, জয়া আহসান, মোস্তফা সরয়ার ফারুকী, তিশা, সালাহউদ্দিন লাভলু, রোকেয়া প্রাচী, আরিফিন শুভ, পরীমনি, নাঈম, নাদিয়া, বিজরী বরকতুল্লাহ, মৌসুমী হামিদ, নাবিলা, জিয়াউল রোশান, মামনুন ইমন, কনা, রুনা খান, সিয়াম, শরীফুল রাজদের উপস্থিতিতে মিলনায়তন ছিল তারার আলোয় আলোকিত। সন্ধ্যার আগেই সুসজ্জিত বেশভূষায় তাঁরা অনুষ্ঠান কেন্দ্রে আসতে থাকেন। লালগালিচায় হেঁটে মিলনায়তনে প্রবেশের সময় বলেছেন এই অনুষ্ঠানকে ঘিরে তাঁদের প্রত্যাশার কথা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও