কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাদ্রিদে মাজনুন মিজানকে সংবর্ধনা

জাগো নিউজ ২৪ মাদ্রিদ প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২২, ১২:০৭

স্পেনের রাজধানী মাদ্রিদে মাজনুন মিজানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি গতকাল লন্ডন থেকে একদিনের জন্য মাদ্রিদে আসলে প্রবাসীদের পক্ষ থেকে নৈশভোজ ও সংবর্ধনার আয়োজন করা হয়। একই সঙ্গে পরিচালক ফাখরুল আরেফিন খানকেও সংবর্ধনা দেওয়া হয়।


শনিবার (৮ অক্টোবর) রাত ১১টায় অভিনেতা মাজনুন মিজান মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে উপস্থিত হলে প্রবাসীরা তাকে করতালি দিয়ে বরণ করে নেন। এ সময় নৈশভোজের মাধ্যমে সেখানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। পরে প্রবাসীদের পক্ষ থেকে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন ও সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার তার হাতে ফুলেল শুভেচ্ছা জানান।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লন্ডন প্রবাসী ব্যবসায়ী শায়ান ইসলাম, মো. মজিবুর, মো. ফিরোজ, আব্দুল হক,আব্দুল মুকিত, জামিল আহমেদ, নমান আহমেদ, মো. সেলিম, শাইখ ইসলাম, সিরাজুল ইসলাম, মুন্সী সবুজ, স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ, গাজীপুর জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি অসীম রিবেরি ক্রীস, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সংস্কৃতি সম্পাদক বিপ্লব খান, সদস্য এমদাদুল হক, কমিউনিটি নেতা আরেফিন পাশা, টুটুল শেখ প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও