কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কী থাকছে আজকের চরকি কার্নিভ্যালে

প্রথম আলো প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২২, ১৪:২৬

এ বছরের ১৩ জুলাই আনুষ্ঠানিক যাত্রার এক বছর পূর্ণ করেছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। এই আনন্দ ভাগাভাগি করতে আজ শনিবার সন্ধ্যায় ‘চরকি কার্নিভ্যাল’ শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করেছে চরকি পরিবার। ঢাকার মাদানি অ্যাভিনিউর ইউনাইটেড সিটিতে সন্ধ্যায় বসবে এই আয়োজনের প্রথম আসর। সেখানেই দেওয়া হবে পুরস্কার।


এই সময়ের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। গত কয়েক বছর বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে তিনি হয়েছেন প্রশংসিত। কলকাতার একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। অভিনয় দিয়ে এ বছর মেরিল-প্রথম আলো পুরস্কারের সমালোচক বিভাগে অর্জন করেছেন সেরা অভিনেত্রীর সম্মাননা। ব্যস্ত এই অভিনেত্রী এত দিন মঞ্চে পারফর্ম করেননি। আজ শনিবার চমক নিয়ে আসছেন তিনি, চরকি অ্যাওয়ার্ড আয়োজনে প্রথমবারের মতো কোনো পরিবেশনায় অংশ নিচ্ছেন এই তরকা। শুধু ফারিণ নন, বিনোদন অঙ্গনের আরও একাধিক তারকা চোখধাঁধানো পরিবেশনা নিয়ে হাজির হবেন পুরস্কার প্রদান মঞ্চে। ‘চরকি কার্নিভ্যাল’ শীর্ষক এ অনুষ্ঠানে থাকছে নানা চমক। চরকি সূত্র তেমনটাই জানিয়েছে।


ইতিমধ্যে চরকি কার্নিভ্যাল নিয়ে বিনোদনজগতের তারকাদের মধ্যে বেশ আগ্রহ ও উদ্দীপনা দেখা গেছে। গত কয়েক দিন সামাজিক যোগাযোগমাধ্যমে চরকি কার্নিভ্যালের অভিনব আমন্ত্রণপত্র নিয়ে আলোচনা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও