কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শেষ ওভারেই মিস দুটি ক্যাচ, অজিদের কাছে হারল উইন্ডিজ

ডেইলি স্টার প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ১৮:৩০

হাওয়া ভাসানো বলটি রেইমন রেইফারের হাতেই জমা হচ্ছিল, কিন্তু শেষ মুহূর্তে গেল ফসকে। এক বল পর আকাশে উড়ানো আরও একটি সহজ ক্যাচ ছাড়লেন কাইল মেয়ার্স। শেষ ওভারের ঘটনা এ দুটি। তাতে জয়ের দারুণ সম্ভাবনা তৈরি করেও পারেনি ওয়েস্ট ইন্ডিজ। অস্ট্রেলিয়ার কাছে হেরে সিরিজ শুরু করল দলটি।


বুধবার ক্যারারা ওভালে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৩ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৫ রান করে ক্যারিবিয়ানরা। জবাবে ১ বল বাকি রেখে জয়ের বন্দরে পৌঁছায় অস্ট্রেলিয়া।


শেষ ওভারে প্রয়োজন ছিল ১১ রানের। আগের তিন ওভারে ৩৮ রান খরচ করা শেল্ডন কট্রেল আসেন বোলিংয়ে। প্রথম বলেই হজম করেন বাউন্ডারি। তবে পরের তিন বলে পেতে পারতেন দুটি উইকেট। পেলে হয়তো ম্যাচের ফলাফল ভিন্ন কিছুও হতে পারতো। কিন্তু ফিল্ডারদের ব্যর্থতায় কিছুই মিলেনি। হারতে হয় সফরকারীদের। 


তবে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও ম্যাথিউ ওয়েড যখন ব্যাট করছিলেন তখন মনে হচ্ছিল সহজ জয়ের পথেই এগিয়ে যাচ্ছে অস্ট্রেলিয়া। ১৮তম ওভারে ফিঞ্চকে ফিরিয়ে ক্যারিবিয়ানদের ম্যাচে ফেরান আলজেরি জোসেফ। পরের ওভারে প্যাট কামিন্সকে ফিরিয়ে ম্যাচ জমিয়ে দেন ওডেয়ান স্মিথ। তবে শেষ রক্ষা করতে পারেনি দলটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও