কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

একজন ‘কিং’য়ের ক্ষমতা এবং ‘কুইন’দের নীরবতা

বাংলা ট্রিবিউন উদিসা ইসলাম প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ১৯:৩৪

শাকিব খান বাংলা সিনেমার ‘নায়ক’। বাংলা সিনেমা যখন সাদামাটা স্ক্রিপ্ট আর ছকে আটকানো তখন শাকিব তুঙ্গে। সিনেমা যে একটা বিনোদন মাধ্যম সেটি বলতে গেলে শাকিব খান একা হাতে ধরে রেখেছিলেন। সেই শাকিব গত কয়েকবছর ধরে যতটা সিনেমা দিয়ে মিডিয়ায় আলোচনায় এসেছেন তারচেয়ে বেশি এসেছেন তার লুকিয়ে রাখা সন্তানদের ও তাদের মায়েদের সামনে আসার ঘটনায়।


খালি চোখে সবাই দেখছেন, বুঝছেন শাকিব একের পর এক রাত্রি, অপু বিশ্বাস ও বুবলীর জীবনের সঙ্গে অন্যায় আচরণ করেছেন। তিনি যা করছেন তা ‘অপরাধ’ মনে হলেও ‘অপরাধের সংজ্ঞায়’ তা মেলানো যায় না। ফলে তার কোনও সমস্যা হচ্ছে না। সমস্যা বলছি এই জন্য যে, তিনি দিব্যি স্বাভাবিক জীবন-যাপন করছেন। প্রশ্ন হলো, শাকিবের এইসব কর্মকাণ্ডের কোনও বিচারের সুযোগ কি নেই?


//কয়েকবছর আগে একদিন লাইভ প্রোগ্রামে অপু বিশ্বাস তার ছেলেকে নিয়ে এসে দাবি করেন, এটা শাকিবের সন্তান জয়। তখন জানা যায়, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাস গোপনে বিয়ের করেন। আব্রাম খান জয় তাদের একমাত্র ছেলে। ২০১৭ সালের ১০ এপ্রিল বেসরকারি টেলিভিশন নিউজ২৪-এ উপস্থিত হয়ে এসব প্রকাশ করেন অপু। এ সময় তার সঙ্গে ছিল ছয় মাস বয়সী আব্রামও। সেদিনই প্রথম শাকিবের স্ত্রীর দাবি নিয়ে সামনে আসেন অপু। আর এ নিয়ে তখন থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। দেশবাসী জানতে পারে, শাকিবের সঙ্গে তার সম্পর্ক সংসার মিলিয়ে সব কথা চেপে রাখতে বাধ্য করা হয়েছিলো। ২০১৭ সালে বিচ্ছেদও হয় তাদের মধ্যে। ২০২০ এর এপ্রিলে অপু দাবি করেন, বাবা-ছেলের আর দেখা নেই। সময় হিসাবে সেটা প্রায় ৭ মাস। শুধু দেখা নয় মা অপু বিশ্বাসের দাবি, ছেলে জয়ের খোঁজ-খবর রাখেন না শাকিব খান। এমনকি গত এক-দেড় বছরে ছেলের কোনও খরচও বহন করেন না তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও