কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৪ কোটি ১০ লাখ রূপির গাড়ি 'ধার' করে রণবীর-আলিয়ার বাড়িতে গেলেন আকাশ আম্বানি!

www.tbsnews.net প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ২৩:০১

রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাদের বন্ধু আকাশ আম্বানি। যাওয়ার সময় 'ধার' নিয়েছিলেন একটি গাড়ি। সূত্রের খবর, সেই বেন্টলি বেন্টায়গা ভিএইট গাড়িটির দাম চার কোটি ১০ লাখ রূপি! শুধু তাই নয়, এই মডেলের গাড়ি ভারতে আম্বানিরাই প্রথম ব্যবহার করেছেন।


সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রায় কাপুরদের বাড়ি গিয়েছিলেন আকাশ, সঙ্গে ছিলেন তার স্ত্রী শ্লোকা মেহতাও। নৈশভোজের সেই আড্ডায় যাওয়ার সময় ক্যামেরাবন্দি হন দুজন। ইতোমধ্যেই তাদের দুজনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানেই দেখা গিয়েছে আম্বানিদের সাদা রঙের ঝকঝকে গাড়িটি। যা নিয়ে কৌতূহল তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে। ঠিক কী কারণে রণবীর-আলিয়ার কাছে গিয়েছিলেন আম্বানীর পুত্র এবং পুত্রবধূ, তা স্পষ্ট জানা যায়নি।


কিন্তু কার কাছ থেকে গাড়িটি 'ধার' করলেন আকাশ?
জানা গিয়েছে, বাবা মুকেশের নতুন গাড়িটিই 'ধার' নিয়েছিলেন আকাশ। রণবীর-আলিয়াদের সঙ্গে দেখা করতে এই গাড়ি বেছে নিয়েছেন তিনি। গত জুলাই মাসে নতুন এই বেন্টলি বেন্টায়গা ভিএইট গাড়িটি কিনেছেন মুকেশ আম্বানি। এছাড়া বেন্টলি বেন্টায়গার আরও দুটি গাড়ি রয়েছে তার। সেগুলোর একটি সবুজ এবং একটি খয়েরি রঙের। কয়েকটি সূত্রের দাবি, এই গাড়ি ভারতে প্রথম ব্যবহার করেছেন আম্বানিরাই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও