কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফেসবুকে বেবি বাম্পের ছবি পোস্ট, বুবলীকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা

প্রথম আলো প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৮:১০

চিত্রনায়িকা শবনম বুবলীর একটি পোস্ট ঘিরে সরগরম ফেসবুক। সেই ফেসবুক পোস্টে দেখা যায় তাঁকে ‘বেবি বাম্প’সহ। এটা কি বাস্তব কোনো ছবি, নাকি শুটিংয়ের অংশ, সেটা জানা যায়নি। যে কারণে এ পোস্ট ঘিরে তৈরি হয়েছে রহস্য। অন্যদিকে বুবলীকে মা হওয়ায় শুভকামনা জানাচ্ছেন ভক্তরা।


বুবলী পোস্টে লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’ ছবিটির সঙ্গে বর্তমান বুবলীর লুকের তেমন কোনো মিল নেই। ধারণা করা হচ্ছে, দুই বছর আগে যুক্তরাষ্ট্রে ছিলেন এ অভিনেত্রী। এটি সেই সময়ের ছবি। এখন প্রশ্ন উঠতে পারে, তাহলে কি সেই সময় মা হয়েছেন এই নায়িকা। যদিও তখন বিভিন্ন অনলাইনে খবর রটেছিল, এই নায়িকা মা হয়েছেন। তাঁর একটি সন্তান রয়েছে।


সেই সময় দেশে ফিরে এই সন্তানের জন্মদান প্রসঙ্গে কোনো কথা বলেননি বুবলী। প্রথম আলো থেকে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, ‘আপনার আড়ালে থাকার সময়টাতে কেউ বলছেন, আপনি সন্তানের মা হয়েছেন। আসলে ঘটনা কী, এ বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করুন।’ বুবলী জানিয়েছিলেন, ‘আসলে আমার প্রেম, বিয়ে, সংসার, সন্তান নিয়ে সব সময় নানা ধরনের কথা হয়েছে। আমার কাছে মনে হয়, ব্যক্তিগত বিষয় নিয়ে কথা না-ই বলি। সময়ের সঙ্গে সবকিছুই পরিষ্কার হবে। আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, কাজের জন্য সবাই আমাদের ভালোবাসেন। তাই আমিও চাই না, ব্যক্তিগত জীবন কাজের চেয়ে বেশি ফোকাসড হোক।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও