কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘রাজনীতিতে সন্ত্রাস আনতে বিএনপি-জাপা মুদ্রার এপিঠ-ওপিঠ’

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৫

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, রাজনীতিতে সন্ত্রাস আনার ক্ষেত্রে বিএনপি এবং জাতীয় পার্টি হচ্ছে মুদ্রার এপিঠ-ওপিঠ। তিনি বলেন, জিয়াউর রহমান রাজনীতিতে সন্ত্রাস আমদানি করেছিলেন। ময়েজউদ্দিন হত্যাকাণ্ডের পর তিনি শফিউল আলম প্রধানকে রাজনীতিতে এনেছিলেন।


সোমবার (২৬ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ময়েজউদ্দিন স্মৃতি সংসদ আয়োজিত ‘গণতন্ত্র ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে শান্তি এবং ন্যায় বিচার প্রতিষ্ঠায় জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা ও স্মরণ সভায় তিনি এসব কথা বলেন। 


অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আজকে যারা নির্বাচনে আসতে চায় না, তাদের রাজনৈতিকভাবে প্রতিহত করতে হবে। এরা আন্তর্জাতিকভাবেই চিহ্নিত সন্ত্রাসী দল। এরা নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করার চেষ্টা করছে।  


দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু বলেন, ময়েজউদ্দিন সাহেব কর্মীদের প্রতি ছিলেন অত্যন্ত আন্তরিক। তাকে আক্রমণ করা হয়েছিল। আমার সঙ্গে তার পরিচয় ৬০ এর দশকে। সেসময় তিনি কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। আইয়ুব খান সরকারের বিরুদ্ধে তিনি সাহসী ভূমিকা পালন করেছেন। তিনি জীবনের শেষ দিন পর্যন্ত আপসহীন ছিলেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও