কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নোয়াখালীতে এবার দিনেদুপুরে স্কুলছাত্রীকে গলাকাটার চেষ্টা

জাগো নিউজ ২৪ নোয়াখালী প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ২২:০০

নোয়াখালীর সদর উপজেলায় দিনেদুপুরে এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বিনোদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী স্থানীয় নলপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. নাহিদ হাসান রাতে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, এক শিশুকে বিকেলে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তার গলায় ভোতা চুরি দিয়ে জবাই করার মতো চিহ্ন রয়েছে। এতে ওই শিশুর গলায় তিন ইঞ্চি লম্বা ও আধা ইঞ্চি গর্তের মতো আঘাত পাওয়া গেছে। তাকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। স্থানীয়রা জানান, নলপুর উচ্চ বিদ্যালয়ের সামনে কিশোর গ্যাংয়ের উৎপাত আশঙ্কাজনকহারে বেড়ে যাওয়ায় তা বন্ধের জন্য বিভিন্ন মহলে অভিযোগ করায় বখাটেরা এ ঘটনা ঘটাতে পারে।


ভুক্তভোগী স্কুলছাত্রী জাগো নিউজকে বলে, স্কুল থেকে বাড়ি ফেরার পথে একা পেয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় এসে এক তার যুবক গলায় ছুরি চালায়। তার পরনে শার্ট-প্যান্ট ছিল। চুল অনেক লম্বা এবং চোখ দুটো বিড়ালের মতো সাদা। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জাগো নিউজকে বলেন, এ ঘটনায় খোঁজ-খবর নেওয়া হচ্ছে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। এদিকে, নোয়াখালীতে গত ২২ সেপ্টেম্বর গলাকেটে অদিতা নামে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে হত্যার চারদিনের মাথায় আরেক ছাত্রীকে হত্যাচেষ্টার চেষ্টার খবরে এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও