কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইডেন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, সভাপতি রিভাসহ আহত ১০

www.ajkerpatrika.com ইডেন মহিলা কলেজ প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:৫৫

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা ও তাদের অনুসারীদের সংবাদ সম্মেলন চলার একপর্যায়ে অন্য একটি গ্রুপ স্লোগান দিতে থাকেন। স্লোগানের একপর্যায়ে উভয় গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া, চেয়ার ছোড়াছুড়ি ও মারধরের ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে রিভাসহ অন্তত ১০ জন আহত হয় বলে জানান একাধিক প্রত্যক্ষদর্শী। 



আজ রোববার বিকেল সাড়ে ৫টার দিকে ইডেন কলেজের অডিটোরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। 


একাধিক প্রত্যক্ষদর্শী জানান, রিভা-রাজিয়া ও তাদের অনুসারীরা আজ রোববার বিকেল ৫টায় সংবাদ সম্মেলন করলে অন্য গ্রুপ স্লোগান দিতে থাকে। স্লোগানের একপর্যায়ে কথা-কাটাকাটির জেরে চেয়ার ছোড়াছুড়ি, ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে প্রায় ১০ জন আহত হয়। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কলেজ ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 



আহতদের মধ্যে তামান্না জেসমিন রিভা ছাড়া আরও রয়েছেন সোনালী আক্তার, কল্পনা জাহান, শেখ সানজিদা, বৈশাখী আক্তার। প্রতিবেদনে লেখার সময় পর্যন্ত এদের পূর্ণাঙ্গ পরিচয় জানা সম্ভব হয়নি। 


শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ক্যাম্পাস থেকে বের না হওয়া পর্যন্ত অবস্থান চালিয়ে যাবে বলে জানিয়ে সংবাদ সম্মেলন করেছে একাংশ। আরেকটি পক্ষ জান্নাতুল ফেরদৌসের সঙ্গে ঘটে যাওয়া ঘটনাকে মিথ্যা ও সাজানো উল্লেখ করে যারা জান্নাতুল ফেরদৌসের পক্ষে কথা বলছে তাদের কলেজ থেকে বহিষ্কারের দাবি জানিয়ে আসছে। একই সঙ্গে কলেজ ও ছাত্রলীগের মান সম্মানের ওপর আঘাত করা হয়েছে বলে উল্লেখ করেন তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও