কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাড়িতে বউ রেখে পরকীয়া, প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী

ঢাকা পোষ্ট ভারত প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:০৩

সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়। সেই পরিচয় থেকে বন্ধুত্ব। এরপর বন্ধুত্ব গড়ায় প্রেমের সম্পর্কে। এরপর বিয়ে করেছিলেন ২ জন। সুখেই সংসার করছিলেন ওই স্বামী-স্ত্রী। কিন্তু ইউটিউবে তারকা হয়ে ওঠা স্বামীর চালচলনের একসময় পরিবর্তন লক্ষ্য করেন স্ত্রী।


একপর্যায়ে জানতে পারেন অন্য এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তার স্বামী। ইতোমধ্যে স্বামীর সেই প্রেমিকাও বাড়িতে হাজির হন। শুধু তাই নয়, প্রেমিকা তরুণী স্ত্রীর সামনেই তার স্বামীকে বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেন।



এরপর সেখানে হয়তো উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হওয়াটাই স্বাভাবিক ছিল। বিন্তু হলো উল্টো, স্ত্রী নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর সঙ্গে তার প্রেমিকার বিয়ে দিলেন। এরপর থেকে ওই তিন জন এক ছাদের নিচেই থাকছেন।


সম্প্রতি চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্র প্রদেশের তিরুপতিতে। শনিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ।


সংবাদমাধ্যম বলছে, অন্ধ্র প্রদেশের তিরুপতির দাক্কিলির আম্বেদকর নগরের বাসিন্দা কল্যাণ নামের এক যুবক। ভিডিও নির্ভর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউবে তার জনপ্রিয়তা তুঙ্গে। ইউটিউব এবং শেয়ারচ্যাটে তার অনুসারীর তালিকাও অনেক লম্বা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও