কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গলায় ওড়না পেঁচানো গৃহবধূর লাশ উদ্ধার, অভিযুক্ত স্বামী আটক

কালের কণ্ঠ কেরানীগঞ্জ প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৭

ঢাকার কেরানীগঞ্জের পারগেন্ডারিয়া এলাকায় আজ রবিবার সেলিনা আক্তার(১৯) নামে এক গৃহবধূর গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ স্বামী গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে তাকে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত স্বামী শুভকে আটক করেছে পুলিশ। এর আগে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।


এলাকাবাসী জানিয়েছে, বিয়ের পর থেকেই যৌতুকের টাকার দাবিতে প্রায়ই স্ত্রীকে মারধর করত শুভ। শুভ একটি ওয়ার্কশপের কর্মচারী। সে স্ত্রী ও সন্তান নিয়ে এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করত। নিহত সেলিনার বাবা সিরাজুল ব্যাপারী জানিয়েছেন, গত তিন বছর আগে তার মেয়ের বিয়ে হয়েছে। তারপর থেকেই যৌতুকের দাবিতে অত্যাচার করত শ্বশুরবাড়ির লোকজন। অত্যাচার সইতে না পেরে বেশ কয়েকবার সেলিনা রাগ করে বাবার বাড়িতে চলে যায়।


পরে বুঝিয়ে শুনিয়ে তাকে শ্বশুরবাড়ি ফেরত পাঠানো হয়। গতরাতেও সেলিনা মারধরের কথা বাবাকে জানিয়েছিল। সেলিনার বাবা আজ ভোরে খবর মেয়ের মৃত্যুর খবর পেয়েছে।   তিনি বলেছেন, 'শুভ আমার মেয়েকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই। ' দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ  শাহজামান জানান, ঘটনার খবর পাওয়ার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন তারা। এ ঘটনায় অভিযুক্ত স্বামী শুভকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের লাশ দাফনের পরে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও