কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘আহারে জীবন’ সিনেমায় ফেরদৌস-পূর্ণিমা জুটি

বণিক বার্তা প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৯

একাধিক ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন ফেরদৌস ও পূর্ণিমা। মুক্তির অপেক্ষায় এ জুটির ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দুটি। তবে নতুন খবর হচ্ছে ফের আরেকটি সিনেমায় তাদের একসঙ্গে দেখা যাবে। নাম ‘আহারে জীবন’। ছটকু আহমেদ সিনেমাটি নির্মাণ করবেন। এরই মধ্যে সিনেমায় অভিনয়ের জন্য ফেরদৌস ও পূর্ণিমা চুক্তিবদ্ধ হয়েছেন।


সিনেমাটিতে অভিনয় করার বিষয়ে ফেরদৌস আহমেদ বলেন, ‘আজ থেকে ২৫ বছর আগে ছটকু ভাইয়ের সিনেমা “বুকের ভেতর আগুন”-এ অভিনয় করেছিলাম। আমাদের সবার প্রিয় সালমান শাহর অকাল প্রয়াণে এ সিনেমায় তারই চরিত্রে আমাকে স্থলাভিষিক্ত করা হয়েছিল। এরপর তার কোনো সিনেমায় আর কাজ করা হয়ে ওঠেনি। দীর্ঘ বিরতির পর আবার কাজ করা হচ্ছে। বিষয়টি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত। এছাড়া এ সিনেমায় সহশিল্পী হিসেবে আমার খুব ভালো বন্ধু পূর্ণিমাও আছে। সেটিও আমার বিশেষ ভালোলাগা।’


আহারে জীবন নিয়ে পূর্ণিমা বলেন, ‘ফেরদৌস ও ছটকু ভাইয়ের আগ্রহেই মূলত এ সিনেমায় অভিনয় করা। তিনি প্রবীণ গুণী চলচ্চিত্র নির্মাতা। সিনেমাটিও সরকারি অনুদানের। সব মিলিয়েই আসলে এতে কাজ করা। গল্পটি ভালো লেগেছে আমার। আশা করছি সবকিছু ঠিকঠাক হলে একটি ভালো সিনেমা পাবেন দর্শক।’ ফেরদৌস আহমেদ জানান, নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ শিগগিরই মুক্তি পাবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও