কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফখরুলের বক্তব্য প্রমাণ করে বিএনপি স্বাধীনতা বিরোধী : তথ্যমন্ত্রী

কালের কণ্ঠ প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪০

সম্প্রতি 'পাকিস্তান আমলেই ভালো ছিলাম' বক্তব্যের মাধ্যমে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমাণ করেছেন বিএনপি স্বাধীনতাবিরোধী বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ। আজ বুধবার সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে বিএনপি মহাসচিবের দেশবিরোধী ষড়যন্ত্র ও রাষ্ট্রদ্রোহী বক্তব্যের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


হাছান মাহমুদ বলেন, যেখানে পাকিস্তান আজ বলছে বাংলাদেশ পাকিস্তানকে পেছনে ফেলে বহুদূর এগিয়ে গেছে, যেখানে পাকিস্তান আজ বাংলাদেশের দিকে তাকিয়ে হা-হুতাশ করে, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে সেটির প্রশংসা পাকিস্তান তো করছেই বিশ্বের অন্যান্য দেশও করছে, সেখানে মির্জা ফখরুল বলেন পাকিস্তানেই ভালো ছিল। অর্থাৎ তারা পাকিস্তানেই ফেরত যেতে চায়। সুতরাং এই কথার মাধ্যমে বিএনপি মহাসচিব প্রমাণ করেছেন বিএনপি স্বাধীনতাবিরোধী।


তিনি আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার বক্তব্যের মাধ্যমে স্পষ্ট করেছেন তারা হৃদয়ে পাকিস্তানকেই লালন করে এবং সুযোগ পেলে তারা বাংলাদেশকে পাকিস্তান বানিয়ে ফেলবে।  স্বাধীনতার ৫০ বছর পরে এসে তিনি কিভাবে বলেন পাকিস্তান আমলেই ভালো ছিল। তার এই বক্তব্য মুক্তিযুদ্ধের প্রতি অবমাননা, মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি অবমাননা এবং স্বাধীনতা-সার্বভৌমত্বের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও