কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কৃষ্ণার ভাইরাল ড্রিবলিংটি ফাইনালের নয়

সমকাল প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ২০:০৭

সাফ চ্যাম্পিয়ন নারী দলকে নিয়ে উল্লাস-উচ্ছ্বাসে মেতেছে দেশ। অধিনায়ক সাবিনা খাতুন দুই হ্যাটট্রিকে আসরের সর্বোচ্চ আট গোল করেছেন। টুর্নামেন্ট সেরা হয়েছেন। ফাইনালে আবার আলো ছড়িয়েছেন কৃষ্ণা রানি সরকার। তিনি জোড়া গোল করে দেশকে শিরোপা এনে দিয়েছেন। ম্যাচ সেরা হয়েছেন। 


পুরো ম্যাচে কৃষ্ণা ছিলেন সাবলীল। তার দুটি গোলও ছিল চোখে লেগে থাকার মতো। এর মধ্যে সাবিনা খাতুনের পাস ধরে কৃষ্ণার করা প্রথম গোলটি যেন বিশ্বমানের কোন ফুটবলারের নেওয়া শট। ম্যাচে গতি, ড্রিবলিং মিলিয়ে কৃষ্ণা ছিলেন অসাধারণ।


ড্রিবলিংয়ের জাদু তিনি আগেও দেখিয়েছেন। পুরনো তেমনই এক ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। ওই ভিডিও সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালের দাবি করে তাকে বাংলাদেশের লিওনেল মেসি, নেইমার জুনিয়র, রোনালদিনহো বলে উচ্ছ্বাস প্রকাশ করা হচ্ছে।  তবে ওই ভিডিওটি সাফের ফাইনালের নয়।


ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কৃষ্ণা নাম্বার টেন জার্সি পরে খেলছেন। তবে সাফের ফাইনালে টাঙ্গাইলের মেয়ে কৃষ্ণা খেলেছেন নাম্বার নাইন জার্সি পরে। দশ নম্বর জার্সি পরে খেলেছিলেন জাহান স্বপ্না। এছাড়া ভাইরাল ভিডিওতে কৃষ্ণা লাল জার্সি পরেছেন দেখা গেলেও সাফের ফাইনালে তাদের লাল জার্সির নিচের অংশে ছিল সবুজ। নেপালের জার্সিরও নেই মিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও