কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আত্মজীবনী লিখবেন নোরা

www.ajkerpatrika.com প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪৭

বেআইনি আর্থিক লেনদেন ও প্রতারণার মামলায় নাম জড়িয়েছে নোরা ফাতেহির। ২০০ কোটি রুপির প্রতারণার মামলায় জড়িত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতা থাকায় বারবার পুলিশ ও ইডির জেরার মুখে পড়েছেন এই আইটেম-কন্যা। এবার কিছুটা স্বস্তি মিলেছে। নোরার পিআর টিম দাবি করেছে, দিল্লি পুলিশের পক্ষ থেকে এই মামলায় ক্লিনচিট দেওয়া হয়েছে অভিনেত্রীকে।


গত বৃহস্পতিবার আর্থিক প্রতারণা মামলায় জেরার জন্য তলব করা হয় নোরা ফাতেহিকে। দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং নোরাকে প্রায় ছয় ঘণ্টা জেরা করে। নোরার পিআর টিম জানিয়েছে, সুকেশের এই অপরাধমূলক কার্যকলাপ সম্পর্কেও অবগত ছিলেন না নোরা। তবে তদন্তে সব রকমের সহযোগিতা করেছেন তিনি। তাদের দাবি, সুকেশ যে এত বড় আর্থিক প্রতারক, সে বিষয়ে কিছুই জানতেন না নোরা। যখনই জেনেছেন, যোগাযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন। সুকেশের কাছ থেকে তিনি উপহারস্বরূপ যে দামি ব্যাগগুলো পেয়েছিলেন, তা ফেরত দিয়েছেন। এর আগে পুলিশের জেরায় নোরা ফাতেহি জানিয়েছিলেন, সুকেশের সঙ্গে কখনো দেখা হয়নি তাঁর, বরং হোয়াটসঅ্যাপে কথা হয়েছে কয়েকবার। সুকেশ তাঁকে বারবার ফোন করায় তিনি ব্লক করে দেন।


নিজের জীবনী লিখতে চান নোরা। জীবনের সব প্রতিকুলতার কথা তুলে ধরেত চান সেখানে। নোরা বলেন, ‘আমার কোনো গডফাদার নেই। যা করেছি, নিজের চেষ্টায়। ইচ্ছে আছে, সবার সামনে আমার জার্নি তুলে ধরার। আমার এই জার্নিতে কতভাবে হেনস্তা হয়েছি, সেই গল্পও তুলে ধরব।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও