কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রনির জন্য দোয়া চাইলেন মীর

প্রথম আলো প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৬

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির জন্য দোয়া চাইলেন ভারতীয় অভিনেতা, উপস্থাপক মীর আফসার আলী। এক ফেসবুক পোস্টে মীর লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’ মীরাক্কেলের অন্যতম বিচারক অভিনেত্রী শ্রীলেখা মিত্র লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠ বাবু।’


গত শুক্রবার থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রনি। মীর ছাড়াও চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশিসহ টিভি ও চলচ্চিত্রের শিল্পীরা রনির সুস্থতা কামনা করেছেন।
রনির ঘনিষ্ঠজন মীরাক্কেলের আরেক প্রতিযোগী মোহাম্মদ পরশ প্রথম আলোকে জানান, রনি স্বাভাবিক খাবার খেতে পারছেন, কথাবার্তাও বলতে পারছেন। তবে এখনো চিকিৎকদের পর্যবেক্ষণে আছেন। জানা গেছে, রনির চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।


গাজীপুর জেলা পুলিশ লাইনসে শুক্রবার বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন।
দগ্ধদের মধ্যে রনি ও জিল্লুর রহমানকে শুক্রবার সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছিল।শনিবার সকালে তাঁদের হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও