কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নির্বাচনী প্রচারণাকালে প্রার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

জাগো নিউজ ২৪ রাজশাহী প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৬

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে প্রচারণাকালে এক নারী সদস্যপ্রার্থী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে থানায় মামলা করলে পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- বাগমারার মাহাবুর রহমান (২৮), আকবর হোসেন (৩৫), সোহেল রানা (২৪), দুলাল হোসেন (২৫) ও ফজলুর রহমান (৪৮)।


মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আসন্ন জেলা পরিষদ নির্বাচনের প্রচারণা চালাতে গিয়ে এক নারী সদস্যপ্রার্থী বাগমারা উপজেলায় যান। প্রচারণা শেষ হতে রাত হয়ে যায়। বাড়ি ফেরার পথে পাঁচ ব্যক্তি তার গতি রোধ করেন। এসময় তারা তাকে তুলে নিয়ে অস্ত্রের মুখে দলবদ্ধ ধর্ষণ করেন। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসা নেন। চিকিৎসা শেষে গত বৃহস্পতিবার থানায় তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও দুজনকে আসামি করে মামলা করেন। এরপর পুলিশ তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়ায় আসামিদের গ্রেফতারে তৎপরতা শুরু করে।


শনিবার পাঁচ আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই নারী সদস্যপ্রার্থী বলেন, নির্বাচনী প্রচারণার কাজে আমার স্বজনকে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে যাচ্ছিলাম। এমন সময় অতর্কিতভাবে বহিরাগত কারা যেন আমার ওপর হামলা করে। পরে তারা আমাকে তুলে নিয়ে অস্ত্রের মুখে দলবদ্ধ শারীরিকভাবে লাঞ্ছিত করে। তিনি আরও বলেন, প্রচারণা চালাতে গিয়ে যেহেতু আমাকে নির্যাতনের শিকার হতে হয়েছে। তাই এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েই মাঠে আবার নামবো। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হয়। গ্রেফতার ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও