কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জনি-আম্বারের দাম্পত্যকলহ এবার পর্দায়

প্রথম আলো প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩

চলতি বছরের বিনোদন–দুনিয়ায় অন্যতম আলোচিত ঘটনা ছিল জনি ডেপের বিরুদ্ধে করা তাঁর সাবেক স্ত্রী আম্বার হার্ডের করা মামলার শুনানি। মানহানি মামলার এ শুনানি সরাসরি মার্কিন টিভি চ্যানেলে সম্প্রচারিত হয়, যা এতটাই মনোযোগ আকর্ষণ করে যে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের খবরের চেয়ে বেশি টিআরপি পায়। গত ১ জুন ঘোষণা করা মামলাটির রায় জনির পক্ষে যায়। বহুল আলোচিত ঘটনাটি অবলম্বনে এবার তৈরি হচ্ছে চলচ্চিত্র। খবর ভ্যারাইটির।


‘হট টেক: দ্য ডেপ/হার্ড ট্রায়াল’ সিনেমাটির বিষয়বস্তু জনি ও আম্বারের দাম্পত্যজীবনের ঝামেলা ও তাঁদের আইনি লড়াই। ছবিতে জনি ডেপের চরিত্রে অভিনয় করেছেন মার্ক হাপকা আর হার্ডের চরিত্রে দেখা যাবে মেগান ডেভিসকে। এ ছাড়া জনির আইনজীবী কামিলি ভাসকুইজের চরিত্রে মেলিসা মারটি, হার্ডের পরামর্শদাতা এলেইন ব্রেডফফ হিসেবে দেখা যাবে ম্যারি ক্যারিংকে। সারা লেহম্যান পরিচালিত সিনেমাটি ৩০ সেপ্টেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম টুবিতে প্রিমিয়ার হবে।


টুবির প্রধান কনটেন্ট কর্মকর্তা অ্যাডাম লুইনসন সিনেমাটি নিয়ে এক বিবৃতিতে বলেন, ‘বিনোদন–দুনিয়ার আলোচিত ঘটনাটি সময়মতো পর্দায় তুলে আনতে খুবই দ্রুত সিনেমাটা তৈরি করা হয়েছে। যেখানে চলতি বছরের আলোচিত ঘটনাটি অভিনব কায়দায় তুলে ধরা হয়েছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও