কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সড়কে বৃদ্ধাকে মারধর, ভিডিও ভাইরালের পর পুত্রবধূ আটক

বিডি নিউজ ২৪ কাউনিয়া প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৬

রংপুরের কাউনিয়া উপজেলায় পারিবারিক দ্বন্দ্বের জেরে শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর পুত্রবধূকে আটক করেছে পুলিশ।


বৃহস্পতিবার সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর মাঠের পাড় গ্রামে পুত্রবধূ রত্না বেগমের নির্যাতনের শিকার হন শাশুড়ি আয়শা বেগম (৬২)।


এ ঘটনায় শুক্রবার রাতে রত্না বেগমকে তার বাড়ি থেকে আটক করা হয়েছে বলে জানান কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান।


বৃদ্ধা আয়েশা বেগম ওই গ্রামের মৃত আব্দুল সিদ্দিকের স্ত্রী। শুক্রবার তাকে আহত অবস্থায় কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বালাপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য হায়দার আলী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, আয়েশা বেগমের এক ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে দিয়েছেন। তিনি স্বামীর বাড়িতে একা বসবাস করতেন। আর ছেলে আশরাফুল ইসলাম (৩০) তার স্ত্রীসহ পাশে আলাদা বাড়িতে থাকতেন।

আশরাফুল ঠিকমতো কাজকর্ম করতেন না। কয়েক দিন আগে কাউকে কিছু না বলে তিনি ঢাকায় চলে যান। এ নিয়ে শাশুড়িকে সন্দেহ করে বৃহস্পতিবার সকালে তার বাড়িতে গিয়ে স্বামীর খোঁজ-খবর চান রত্না।


ইউপি সদস্য আরও বলেন, রত্না তার শাশুড়িকে বিভিন্নভাবে বকাবকি করার এক পর্যায়ে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করেন। এতে শাশুড়ি প্রতিবাদ করলে তাকে বাড়ি থেকে বের করে রাস্তায় ফেলে প্রকাশ্যে বেধড়ক মারধর করেন রত্না।


এ সময় কেউ একজন সেটির ভিডিও ধারণ করেন। পরে শুক্রবার বিকেলে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয় বলে জানান ইউপি সদস্য হায়দার আলী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও