কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জ্যাকুলিন- নোরার বয়ানে ফাঁসছেন আরও চার অভিনেত্রী

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ২২:৫২

২০০ কোটি রুপির আর্থিক জালিয়াতি মামলায় কারাগারে আছেন সুকেশ চন্দ্রশেখর। এই মামলায় আগেই জড়িয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ও নোরা ফাতেহির নাম। এই বিষয়ে দিল্লি পুলিশের ইকোনমিক উইং (ইওডব্লিউ) আজ বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করেছে বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে। বুধবার একই মামলায় টানা ৮ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে। এ ছাড়া আরও জেরা করা হয় পিঙ্কি ইরানিকে। পিঙ্কিই সুকেশের সঙ্গে নোরার পরিচয় করিয়ে দিয়েছিলেন।


এবার নিকিতা তাম্বোলি, চাহত খান্না, সোফিয়া সিং ও আরুষা পাতিল নামের চার জন স্বল্পখ্যাত অভিনেত্রী ও মডেলের সন্ধান পেয়েছে দিল্লি পুলিশ, তাঁরা সবাই জেলবন্দি চন্দ্রশেখরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিহার জেলে। জ্যাকুলিন ও নোরাকে জিজ্ঞাসাবাদে সুকেশের সঙ্গে এই অভিনেত্রীদের যোগসূত্র মিলেছে বলে পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলো দাবি করেছে।



নিজের সহকারী পিঙ্কি ইরানির মাধ্যমেই জ্যাকুলিন ও নোরা ফাতেহির সঙ্গে পরিচয় হয় সুকেশের। জানা গেছে এই পিঙ্কিই বিগ বস খ্যাত নিকিতা তাম্বোলি, ছোট পর্দার অভিনেত্রী চাহাত খান্না, সোফিয়া সিং ও আরুশা পাতিলের সঙ্গে সুকেশের পরিচয় করিয়েছেন। এই চার নারী সুকেশের কাছ থেকে দামী উপহারও নিয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও