কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘ওটিটি না থাকলে মা বা ভাবির চরিত্র করতে হতো’

প্রথম আলো প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৫

‘হিন্দি ছবির দুনিয়ায় নায়কদের তুলনায় নায়িকাদের ক্যারিয়ার অনেকটাই ছোট। ৫০ পার হয়ে যাওয়ার পরও নায়ক নায়কই থাকেন। কিন্তু ৪০ পেরিয়ে গেলেই নায়িকাদের কপালে জোটে মা বা ভাবির চরিত্র। ওটিটি না থাকলে আমাকে এই বয়সে মা বা ভাবির চরিত্রে অভিনয় করতে হতো’, এক নিশ্বাসে কথাগুলো বলে গেলেন ৪৩ বছর বয়সী অভিনেত্রী সোহা আলী খান।


গত মঙ্গলবার মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে মুক্তি পেল অ্যামাজন প্রাইম ভিডিওর রহস্য রোমাঞ্চধর্মী ওয়েব সিরিজ ‘হাস হাস’ ট্রেলার। তনুজা চন্দ্রা পরিচালিত এই সিরিজে আছেন জুহি চাওলা, আয়েশা জুলকা, সোহা আলী খান, কৃতিকা কামরা, কারিশমা তান্না, সাহানা গোস্বামীসহ অনেকেই। নব্বইয়ের দশক ও এই প্রজন্মের একঝাঁক নায়িকাকে এই সিরিজে যুক্ত করেছেন তনুজা চন্দ্রা।


এ দিনের সংবাদ সম্মেলনে সোহা কথা আঙুল তোলেন বলিউডের পুরুষতান্ত্রিকতার দিকে, ‘দীর্ঘ সময় ধরে ইন্ডাস্ট্রিতে পুরুষপ্রধান ছবি হয়ে আসছে। পুরুষের তুলনায় নারীপ্রধান ছবির সংখ্যা হাতে গোনা। কিন্তু ওটিটিতে নিত্যনতুন বিষয় অন্বেষণ করা হচ্ছে। এখন মেয়েদের কথা মাথায় রেখে কাহিনি লেখা হচ্ছে। সময়টা সবার জন্যই দারুণ। আমি নিজে সময়টা দারুণভাবে উপভোগ করছি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও