কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ড্রিম হোমস: গৌরীর নতুন শোয়ের ঘোষণা দিলেন শাহরুখ

www.tbsnews.net প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৪

স্ত্রী গৌরী খানের আসন্ন শো 'ড্রিম হোমস উইথ গৌরী খান'য়ের একটি প্রোমো ভিডিও শেয়ার করেছেন শাহরুখ খান। ভিডিওতে গৌরীকে বিভিন্ন সেলিব্রিটি হাউসে কাজ করতে এবং তাদের মেকওভার দিতে দেখা গিয়েছে। উল্লেখ্য, গৌরীর বড় পরিচয়, তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার। 


'বাদশা'র ভিডিওর ক্যাপশন থেকে জানা যায়, আগামী ১৬ সেপ্টেম্বর থেকে 'মিরচিপ্লাস' অ্যাপ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে এই শো। 


সেখানেই গৌরীকে দেখা যাবে, ক্যাটরিনা কাইফ, মালাইকা অরোরা, ফারাহ খান, কবির খান, মনীশ মালহোত্রা এবং আরও অনেকের বাড়ির নকশা করতে। 



ফারাহ গৌরীকে অনুরোধ করেন, 'আমি এই ঘরে তোমার নান্দনিকতা চাই। আমি এমন একটি জায়গা চাই যা বাড়ির অন্য জায়গাগুলো থেকে একেবারেই আলাদা।' মালাইকা বলেছিলেন, তিনি সমস্ত 'বিশৃঙ্খলা ছেঁটে ফেলতে' চান এবং বাড়ির নতুন মেকওভার দিয়ে তার ছেলেকে অবাক করতে চান।


ভিডিওর পরবর্তী অংশে বাড়ির মেকওভার দেখার পরে সেলিব্রিটিদের প্রতিক্রিয়াও দেখানো হয়েছে। মালাইকা বলেছেন, 'খুব ভালো।' মেকওভার দেখে হতবাক ফারাহ বলে উঠেছেন, 'দুর্দান্ত'। 


১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। প্রথমে বন্ধুত্ব, তারপর প্রেম। শাহরুখের মাত্রাতিরিক্ত 'পজেসিভ' আচরণের জন্য সম্পর্ক ভেঙেও দিয়েছিলেন গৌরী। কিন্তু গৌরীর মন আবারও জিতে নেন শাহরুখ। ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ এবং গৌরী।


১৯৯৭ সালে তাদের বড় ছেলে আরিয়ানের জন্ম হয়। ২০০০ সালে মেয়ে সুহানার জন্ম। ২০১৩ সালে সবচেয়ে ছোট ছেলে আব্রাম আসে তাদের কোল আলো করে। মেয়ে সুহানা, জোয়া আখতারের 'দ্য আর্চিস'য়ের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করতে প্রস্তুত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও