কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রতিশোধের খেলায় রাভিনা

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩০

নতুন থ্রিলার সিরিজে অভিনয় করছেন রাভিনা ট্যান্ডন। আমেরিকান টিভি সিরিজ ‘রিভেঞ্জ’-এর এই হিন্দি অ্যাডাপ্টেশনে মূল ভূমিকায় থাকছেন তিনি। পিতার হত্যার প্রতিশোধ নিতে মরিয়া এক চরিত্র। আমেরিকান সিরিজে চরিত্রটি করেছিলেন এমিলি ভ্যানক্যাম্প। এই রহস্য সিরিজে রাভিনার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বরুণ সুদ ও ওয়ালুসা ডি’সুজাকে।



সিরিজটি পরিচালনা করবেন নেটফ্লিক্স সিনেমা ‘গিল্টি’র পরিচালক রুচি নারায়ণ। এরই মধ্যে সিরিজের শুটিং শুরু হয়েছে। আগামী বছরের মাঝামাঝি সময়ে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়ার কথা সিরিজটির। গত বছর নেটফ্লিক্সের ‘আরণ্যক’ দিয়ে ওটিটি ডেব্যু হয়েছিল রাভিনার। সিরিজটির দ্বিতীয় সিজন আসার কথা ছিল। কিন্তু শোনা যাচ্ছে, নেটফ্লিক্সের পক্ষ থেকে ‘আরণ্যক’-এর পরবর্তী সিজনের পরিকল্পনা আপাতত স্থগিত রাখা হয়েছে।


লম্বা বিরতির পর গত বছর ‘আরণ্যক’ ওয়েব সিরিজ দিয়ে পর্দায় ফেরেন রাভিনা। তাঁর বিপরীতে ছিলেন টালিউড তারকা পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু মুক্তির পরপরই হোঁচট খায় সিরিজটি। সেই সঙ্গে ব্যর্থতায় পরিণত হয় রাভিনার ওয়েব সিরিজ-যাত্রা। দর্শকের অভিযোগ দুর্বল গল্প আর গোঁজামিলে ভরা এই সিরিজ। বহুদিন পর রাভিনার অভিনয় দেখার তুমুল আগ্রহ ছিল দর্শকের। রাভিনাও নিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে প্রাণপণ চেষ্টা করেছেন। তবে চিত্রনাট্যই যদি দুর্বল হয়, তাহলে তো ফল ভালো হয় না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও