কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কফি উইথ করণে হাজির হচ্ছেন শাহরুখ-পত্নী গৌরী

বার্তা২৪ প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৩:০৭

বলিউডের পাওয়ার কাপল শাহরুখ খান ও গৌরী খান। সুপারস্টার শাহরুখ খানের পত্নী হওয়ার পাশাপাশি গৌরী এখন সফল প্রযোজক এবং দেশের অন্যতম নামী ইন্টেরিয়র ডিজাইনার। খুব শিগগিরই গৌরীকে দেখা যাবে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ সিজন সেভেনের মঞ্চে। দীর্ঘদিনের বন্ধু করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে চলেছেন গৌরী, তবে একা নন এই স্টার পত্নীর সঙ্গে হাজির হবেন আরও একজন। কে তিনি? নিজের মুখেই এই রহস্য ফাঁস করলেন গৌরী।


খান পরিবারের সঙ্গে করণের সখ্যতা বহু পুরোনো। এর আগে বেশ কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছিল গৌরীর সঙ্গে কফি উইথ করণের অংশ হতে চলেছেন আরিয়ান খান। গত বছর মাদক বিতর্কের জেরে দেশজুড়ে আলোড়ন ফেলেছিল এই স্টার কিড। এবার নাকি ‘করণ অ্যাঙ্কেল’-এর শো-তে আসবে আরিয়ান, এমনই চর্চা ছিল। কোনও কোনও সূত্র তো এমনও দাবি করেছিল স্বামী শাহরুখ খান এবং মেয়ে সুহানা খানের সঙ্গে করণের শো-তে হাজির হবেন গৌরী।


২০০৫ সালে গৌরীকে প্রথমবার কফি উইথ করণ শো-তে পাওয়া গিয়েছিল। এই শো বাদশার বেগমের খুব পছন্দের। করণের কফি কাউচে হাজির হওয়ার উত্তেজনা চেপে রাখেননি গৌরী। মির্চি প্লাসকে গৌরী জানান, ‘আমি করণের শো-তে যাচ্ছি ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস-দের সঙ্গে’। হ্যাঁ, সঞ্জয় কাপুর ঘরণী মাহিপ কাপুর, চানকি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে, সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সাজদেহ এবং সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারির সঙ্গে করণের শো'তে অংশ নেবেন গৌরী। মাহিপ, ভাবনা, সীমা, নীলম-এই চারজনের অভিন্ন হৃদয় বন্ধু গৌরী। ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফ'-এর দুটো সিজনেই অতিথি শিল্পী হিসাবে অংশ নিয়েছেন গৌরী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও