কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যে ৫ কারণে পুরুষেরা সিঙ্গেল থাকে

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ২০:৪৮

প্রেমের স্নিগ্ধ সম্পর্ক পর্যন্ত সবাই পৌঁছাতে পারে না। জোর করে সম্পর্কে জড়ানো যায় না। দুটি হৃদয় সায় দিলেই কেবল প্রেম হতে পারে। এমন অনেক পুরুষ আছে যারা অনেক আকাঙ্ক্ষা কিংবা প্রচেষ্টা থাকা সত্ত্বেও সিঙ্গেল থেকে যান। এমন নয় যে তারা একেবারেই অযোগ্য। তাদের থেকে তুলনামূলক কম যোগ্য ছেলেদেরও ঠিকই প্রেম হয়ে যাচ্ছে, কিন্তু তাদের আর প্রেমে জড়ানো হয় না।


কোনো কোনো পুরুষের ক্ষেত্রে এমন হতে পারে যে তারা তাদের নিজের সিদ্ধান্তেই সিঙ্গেল থাকে। তারা প্রেম-ভালোবাসা থেকে দূরে থাকতে চান। তাদের কথা ভিন্ন। কিন্তু যারা সিঙ্গেল থাকতে চাইছে না কিন্তু সিঙ্গেল থাকতে হচ্ছে, তাদের ক্ষেত্রে বিষয়টি আসলে কী? কীসে বা কোথায় সমস্যা হচ্ছে তা জানতে পারলে সমাধানও সহজ হবে। নিজের দুর্বলতাগুলো খুঁজে বের করে তা কাটিয়ে উঠতে পারলে প্রেম এসে ধরা দেবে নিজ থেকেই। জেনে নিন কেন কিছু পুরুষেরা সিঙ্গেল থাকে-


পরিপাটি না থাকার কারণে


বেশিরভাগ মেয়ে পরিপাটি থাকাটা পছন্দ করলেও ছেলেদের ক্ষেত্রে ঘটে ভিন্ন। অধিকাংশ ছেলেই পরিপাটি থাকাকে গুরুত্বপূর্ণ ভাবে না। তারা একই পোশাক দিনের পর দিন পরতেও অসুবিধা বোধ করেন না। বাহ্যিক সৌন্দর্যের বিষয়টি তাদের মাথায় থাকে না। এটি গুরুতর কোনো সমস্যা না হলেও এ ধরনের ছেলেদের সঙ্গে সম্পর্কে জড়াতে আগ্রহ পায় না মেয়েরা। তাই সিঙ্গেল থাকতে না চাইলে নিজেকে পরিপাটি করে তুলুন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও