কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


সিলেটে ২ তরুণী পালাক্রমে ধর্ষণের ঘটনায় মূলহোতা তানিয়া গ্রেপ্তার

সিলেটে রক্ত দেওয়ার কথা বলে নিয়ে দুই তরুণীকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণে ঘটনার মূলহোতা তানজিনা আক্তার তানিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নগরের শিবগঞ্জ এলাকার একটি বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।


আজ বুধবার দুপুরে তানিয়াকে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় হস্তান্তর করা হলে ভুক্তভোগীদের মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তারকৃত তানিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়সিদ্দি গ্রামের দবির মিয়ার মেয়ে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান আজকের পত্রিকাকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘পালাক্রমে মামলার প্রধান আসামি তানিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদনসহ তানিয়াকে আদালতে পাঠানো হয়েছে। শুনানির তারিখ এখনো পাইনি। পেলে আমরা আদালতে রিমান্ডের প্রয়োজনীয়তা তুলে ধরব।’

গত ২৩ আগস্ট রাতে নগরের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ সংলগ্ন গ্রিন হিল আবাসিক হোটেলে দুই তরুণীকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করা হয়। ভুক্তভোগীদের বান্ধবী তানিয়া রোগীকে রক্ত দেওয়ার কথা বলে তাঁদের ডেকে এনে কৌশলে অভিযুক্তদের মাধ্যমে হোটেল কক্ষে আটকিয়ে পালাক্রমে ধর্ষণ করা হয়। এ ঘটনায় গত ২৮ আগস্ট ভুক্তভোগী দুই তরুণী জালালাবাদ থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন