কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পারিবারিক কলহে ফাঁস নিলেন ৯ মাসের অন্তঃসত্ত্বা

জাগো নিউজ ২৪ ময়মনসিংহ প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ২০:৩০

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পারিবারিক কলহের জেরে শাহনাজ আক্তার শিপু (১৯) নামে ৯ মাসের অন্তঃসত্ত্বা এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার কাহালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহনাজ আক্তার শিপু ওই এলাকার জাহিদ হাসানের স্ত্রী। ফুলবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ মিয়া জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।


স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সোমবার সকালে জাহিদ মিয়ার সঙ্গে স্ত্রী শাহনাজ আক্তার শিপুর কথা কাটাকাটি হয়। খবর পেয়ে শাহনাজের মা ঝগড়া মেটাতে তাদের বাড়িতে আসছিলেন। এদিকে, জাহিদের পরিবারের লোকজন ঘরের বারান্দায় দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় শাহনাজ হঠাৎ করে ঘরের দরজা বন্ধ করে দেন। এরই মধ্যে তার মা সেখানে আসলে দরজা খোলার জন্য ডাকাডাকি করেন। তবে, অনেক ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।


পরে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এসআই হানিফ মিয়া বলেন, ওই নারী যেহেতু ৯ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন, তাই তার পেটের সন্তান জীবিত আছে কি না জানতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছিল। তবে, কর্তব্যরত চিকিৎসক পেটের সন্তান মৃত বলে জানান। পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও