কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্ত্রী পরকীয়ায় জড়ালে জীবনে দুঃখের শেষ থাকে না, পরিস্থিতি অনুকূলে আনার ৫ অব্যর্থ টোটকা রইল

eisamay.com প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ২০:৪১

মানুষের জীবনে সমস্যার শেষ নেই। তবে সেই সমস্যাকে উতরে যাবেন বলেই প্রতিটি মানুষ নিজের নিজের মতো করে এগিয়ে যেতে থাকেন। এমনকী কিছু পরিকল্পনাও করে থাকেন। তবে কোনও পুরুষের পক্ষে এটা স্বীকার করা সহজ নয় যে তাঁর স্ত্রী জড়িয়ে গিয়েছে পরকীয়ায়। আর এই কারণেই যত রাজ্যের সমস্যা তৈরি হয়ে যায়।


জীবনের প্রতিটি সময় এক যায় না। এখন খুব ভালো সময় যাচ্ছে তো, খারাপ সময় আসতেও দেরি হয় না। এই পরিস্থিতিতে কিন্তু সতর্ক হয়ে যেতে হবে। কারণ আপনি যদি পরিস্থিতিকে প্রথমেই নিজের দিকে ঘুরিয়ে নিতে না পারেন, তবে সমস্যা আরও গুরুতর হয়ে ফুটে ওঠে। তাই এই বিষয়টি মাথায় রাখা জরুরি।


অনেকসময়ই দেখা যায় যে বিয়ে তো হয়ে যায়। তারপর থেকে নিজেদের মধ্যে সমস্যা লেগেই রয়েছে। এই পরিস্থিতিতে কিছু ক্ষেত্রে স্ত্রী পরকীয়াতেও  লিপ্ত হয়ে যান। আর স্ত্রী পরকীয়া করলে কোন পুরুষের মন ভালো থাকে বলুন! এমনকী তাঁরা বড় পদক্ষেপ নেওয়ার ব্যাপারেও চিন্তা করেন। যদিও এমনটা করলে আদতে সমস্যা তৈরি হয়ে যেতে পারে।


আপনাকে মাথায় রাখতে হবে যে আপনি যদি এই সময়টায় মাথা গরম করে ফেলেন, তবে কিন্তু সমস্যার শেষ থাকবে না। বরং ধীরে সুস্থে গোটা বিষয়টাকে অনুকূলে আনুন। জানুন টিপস

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও