কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘মিস অ্যান্ড মিসেস প্লাস’ বিজয়ী পারিছা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২, ১৪:২৫

‘মিস অ্যান্ড মিসেস প্লাস’ বাংলাদেশ বিজয়ী হয়েছেন তাসনিয়া তাবাচ্ছুম পারিছা। শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানে বিজয়ীর মাথায় ক্রাউন পরিয়ে দেন অভিনেত্রী দিলারা জামান।


এতে দ্বিতীয় রানারআপ হয়েছেন নির্জন মোমিন, তৃতীয় হয়েছেন রুমানা হক। গ্র্যান্ড ফিনালের বিচারকের আসনে ছিলেন অভিনেত্রী দিলারা জামান, শিল্পী আবিদা সুলতানা, পরিচালক চয়নিকা চৌধুরী, অভিনেত্রী রোজিনা ও আফরান নিশো, আফজার পরশিয়া, সিলভি মাহমুদ, তৌহিদা আফরোজ, মেসবাউল আলম সাজু, ইভান শাহরিয়ার, ডনসন ড্যানি।


রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিউনিকেশন্সের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। বিশেষ অতিথি ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ।


মন্ত্রী ইমরান আহমদ বলেন, বডি সেমিংয়ের ব্যাপারটি কিন্তু আমাদের সমাজে আছে। সেই জায়গা থেকে বেরিয়ে আসতে হলে আমাদের এই ধরনের আয়োজন দরকার। এই প্রযোগিতার মাধ্যমে আমরা উদ্যোক্তা, ছাত্রী, সিংগেল মাদার, শিল্পীসহ আরও অনেক কিছু পেয়েছি। তারা সবাই কিন্তু শিক্ষিত। তাদের সবার মধ্যে এগিয়ে যাওয়ার একটা বড় মানসিকতা রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও