কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লংকান ক্রিকেটারদের উদ্দেশ্যে সাঙ্গাকারার আবেগঘন বার্তা

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২, ১৩:০৬

দীর্ঘদিন ধরেই অর্থনৈতিকভাবে টালমাটাল অবস্থায় রয়েছে শ্রীলংকা। ডলার সংকটের পাশাপাশি গ্যাস, বিদ্যুতের সমস্যাও চলছে প্রকট আকারে। এমন নাজুক অবস্থার মধ্যেও থেমে নেই শ্রীলংকার ক্রিকেট। চলতি এশিয়া কাপে দারুণ পারফর্ম করে ক্রিকেটাররা দেশকে নিয়ে গেছেন ফাইনালের মঞ্চে।


ফাইনাল ম্যাচের আগে নিজ দেশের ক্রিকেটারদের শুভেচ্ছা জানিয়ে আবেগঘন এক বার্তা দিয়েছেন শ্রীলংকার সাবেক অধিনায়ক ও কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা।


ফাইনাল ম্যাচের আগের দিন গতকাল এক ভিডিও বার্তায় দলের উদ্দেশ্যে কথা বলেছেন সাঙ্গাকারা। শ্রীলংকা ক্রিকেটের পেইজ থেকে প্রকাশিত হয় সে ভিডিও বার্তা। সাবেক এই অধিনায়ক জানান ছেলেদের খেলায় নজর রাখছেন। সবাই মারাত্মক ভালো খেলছে।


এ নিয়ে সাঙ্গকারা বলেন, দাসুন, তোমাকে এবং শ্রীলংকা দলকে এই বার্তা পাঠানো আমার জন্য খুব আনন্দের এবং সম্মানের। এশিয়া কাপের ফাইনালে মাঠে নামার আগে তোমাদের জন্য আমার শুভকামনা। আমি তোমাদের খেলায় নজর রাখছি।


তিনি আরো বলেন, তোমাদের দল কেবল এই এশিয়া কাপ নয় পুরো মাসজুড়ে যেই ক্রিকেট খেলছো এটা অনুপ্রেরণামূলক। তোমরা মারাত্মকরকম ভালো খেলছো। তোমরা সবাই একেকজন নেতা।


এরপর সাঙ্গাকারা বলেন, দল যখন খাদের কিনারায় তখনই তোমরা নিজেদের সেরা পারফরম্যান্স দেখাচ্ছো। যা সবাইকে অনেক আনন্দ দিচ্ছে। এর মাধ্যমে তোমার দল শ্রীলংকার সবার ভালোবাসার পাত্র হয়ে উঠছো। সবকিছুর জন্য তাই ধন্যবাদ।


আজ জিততে পারলেই এশিয়া কাপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে শ্রীলংকা। তাইতো ফাইনাল ম্যাচেও শ্রীলংকাকে একটি দল হয়ে খেলার পরামর্শই দিয়েছেন কিংবদন্তি সাবেক ক্রিকেটার সাঙ্গাকারা। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও