কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এক রাতে রাজধানীতে ২৯ ছিনতাইকারী গ্রেপ্তার

www.ajkerpatrika.com ঢাকা মেট্রোপলিটন প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৩

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৯ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। সংঘবদ্ধ এসব ছিনতাইকারীদের থেকে উদ্ধার করা হয়েছে দেশীয় অস্ত্র।



আজ শুক্রবার র‍্যাব-৩ এর মিডিয়া অফিসার এএসপি ফারজানা হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।



বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর বিভিন্ন এলাকায় প্রতিদিনই ছিনতাইয়ের শিকার হন এবং ছিনতাইকারীদের আঘাতে আহত হন পথচারী ও বিভিন্ন পরিবহনের যাত্রীরা। ভুক্তভোগীদের অনেকেই কোনো আইনি পদক্ষেপ নেন না। ফলে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের তৎপরতা দিন দিন বেপরোয়াভাবে বৃদ্ধি পাচ্ছে। ছিনতাইকারী চক্রের সদস্যদের প্রায় সকলেই মাদকাসক্ত। সাম্প্রতিককালে ছিনতাইকারী চক্রের তৎপরতা বৃদ্ধির বিষয়টি ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হচ্ছে। ফলশ্রুতিতে র‍্যাব উক্ত ছিনতাইকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।



গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীতে ছিনতাই বেশি হয় এমন কিছু স্থান চিহ্নিত করে সেখানে নজরদারি বাড়ায় র‍্যাব। নজরে রাখা এলাকায় গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে এসব ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয় ৷ র‍্যাবের দাবি, গতকাল কমলাপুর এলাকা থেকে এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে দৌড়ে পালানোর সময় মো. আরিফ হোসেন নামে এক ছিনতাইকারীর পিছু ধাওয়া করে হাতে নাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তারপর অভিযান চালিয়ে রাজধানীর কমলাপুর, শাহজাহানপুর, মতিঝিল, মুগদা, পল্টন, হাতিরঝিল এবং তেজগাঁও এলাকা থেকে অন্যান্য ছিনতাইকারীদের গ্রেপ্তার করা হয়। এসব ছিনতাইকারীদের থেকে ১৮টি মোবাইল ফোন, ৭টি সুইচ গিয়ার, ২টি অ্যান্টি কাটার, ৬টি ব্লেড, ১টি কাঁচি, চাকু, ক্ষুর, বিষাক্ত মলমের কৌটা, স্বর্ণের চেইন এবং নগদ ৩২৪ /-টাকা উদ্ধার করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও