কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোনো বাধা বিএনপিকে রুখতে পারবে না: এ্যানি

জাগো নিউজ ২৪ লক্ষ্মীপুর প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫১

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আমরা কারো রক্তচক্ষুকে ভয় পাই না। আন্দোলন করতে হিম্মত লাগে। সেই হিম্মত আমাদের আছে। পুলিশ দিয়ে হত্যা-গুম করিয়ে আমাদের আন্দোলন থামানো যাবে না। সফলতার চ্যালেঞ্জ নিয়ে আন্দোলনে মাঠে নেমেছি। কোনো বাধায় বিএনপিকে রুখতে পারবে না। সফল হয়েই ঘরে ফিরবো। বিএনপির আন্দোলন দেখে আওয়ামী লীগ দিশেহারা হয়ে পড়েছে।


বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর জেলা যুবদলের শোক র্যালি ও কালো পতাকা মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে এ আয়োজন করা হয়। মিছিলটি শহরের পুরাতন গোহাটা থেকে বাজারের দিকে যাওয়ার পথে পুলিশ নেতাকর্মীদের বাধা দেয়। এতে মিছিল নিয়ে নেতাকর্মীরা বিএনপি নেতা এ্যানির লক্ষ্মীপুরের বাসভবনের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।


বিএনপি নেতা এ্যানি আরও বলেন, পুলিশ বিনা উস্কানিতে আমাদের কর্মসূচিতে বাধা দিচ্ছে। লক্ষ্মীপুর যুবদলের মিছিলেও পুলিশ বাধা দিয়েছে। কিন্তু বাধা দিয়ে লাভ হয়নি। পুলিশ প্রশাসনের রক্তচক্ষুকে উপেক্ষা করে নেতাকর্মীরা শোক র্যালি ও কালো পতাকা মিছিল করেছেন। সময় এখন আন্দোলন করে সামনে এগিয়ে যাওয়ার।


এসময় জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুন, যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ হারুনুর রশিদ হারুন, জেলা কৃষকদলের সভাপতি মাহবুবুল আলম মামুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও