কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গুলিতে যুবদল কর্মী শাওন হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জে যুবদলের শোকমিছিল

প্রথম আলো নারায়ণগঞ্জ প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:১০

নারায়ণগঞ্জে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষ চলাকালে গুলিতে যুবদলের কর্মী শাওন প্রধানের মৃত্যুর ঘটনার প্রতিবাদে শোকমিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভুঁইগড় এলাকায় যুবদলের নেতা–কর্মীরা এ কর্মসূচি পালন করেন।


জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুকের নেতৃত্বে মিছিলে সদস্যসচিব মশিউর রহমানসহ যুবদলের অন্য নেতা–কর্মীরা অংশ নেন। সদর উপজেলার ফতুল্লার ভুইঁগড় এলাকা থেকে শুরু হওয়া মিছিলটি জালকুড়ি পাসপোর্ট অফিসের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে যুবদলের নেতা–কর্মীরা বক্তব্য দেন। এদিকে শোকমিছিল ও সমাবেশ এলাকায় পুলিশ সদস্যদের উপস্থিতি দেখা গেছে।


মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আহ্বায়ক গোলাম ফারুক বলেন, ‘শাওনকে মিছিলে গুলি করে হত্যা করা হয়েছে। শাওন হত্যার পর পরিবারকে দিয়ে আবার বিএনপির নেতা–কর্মীদের বিরুদ্ধে পুলিশ মিথ্যা মামলা করিয়েছে। আমরা শাওন হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যত দিন খালেদা জিয়া মুক্ত না হবেন, দেশের গণতন্ত্র ও ভোটাধিকার দেশের মানুষ ফিরে না পাবে, তত দিন রাজপথে এ আন্দোলন চলছে, চলবে।’


ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক প্রথম আলোকে বলেন, সকালে যুবদলের ৫০ থেকে ৬০ নেতা–কর্মী অল্প সময়ের জন্য শোকমিছিল বের করেছিলেন। পুলিশ তাঁদের সঙ্গে ছিল, তবে বাধা দেওয়া হয়নি।


এর আগে হত্যাকাণ্ডের ঘটনার ছয় দিন পর গতকাল বুধবার নারায়ণগঞ্জ মহানগর যুবদল শহরের খানপুর বরফকল এলাকায় শোকমিছিল ও সমাবেশ করেছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও