কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পটিয়ায় ইয়াবাসহ আটকের ঘটনায় ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

কালের কণ্ঠ পটিয়া প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:২৩

ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছেন পটিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম আলভী। এই ঘটনায় জেলা ছাত্রলীগ তাকে অব্যাহতি দিয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু তাহের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার দায়ে পটিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম আলভীকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হলো।


জেলা ছাত্রলীগ সভাপতি এম এম বোরহান উদ্দিন বলেন, আলভীর অপরাধটি গুরুতর ও ক্ষমার অযোগ্য। এজন্য আমরা তাকে সাংগঠনিক সিদ্ধান্তে ছাত্রলীগ থেকে অব্যাহতি দিয়েছি। কেন্দ্রীয় কমিটির কাছে তাকে স্হায়ীভাবে বহিষ্কার করার সুপারিশও করেছি।


ঘটনাটি নিয়ে তোলপাড় হয়েছে পটিয়ায়। জানা গেছে, পুলিশ ছাড়াও পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আঞ্চলিক কার্যালয় রয়েছে। তবু বেশ কয়েক বছর ধরে ইয়াবার স্বর্গরাজ্যে পরিণত হয়েছে পটিয়া। সন্ধ্যা নামলে পৌরসভা ও ইউনিয়নে অন্ধকার অলিগলিতে দেদারসে ইয়াবা বিক্রি করে কিছু বিপদগামী যুবক আঙ্গুল ফুলে কলা গাছ বনে যাচ্ছে।


বিশেষত পৌর সদরের গৌবিন্দার খীল, রেল গেইট, রেলস্টেশন, তালতলাচৌকী, সুচক্রদন্ডী, খাস্তগীর পাড়া, ধোপা পুকুরপাড়, ধলঘাটসহ শতাধিক জায়গায় ইয়াবা ব্যবসা হচ্ছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। পটিয়ায় ইয়াবা বিক্রেতা ও এই ব্যবসার মূল হোতাদের চিহ্নিত করার দাবি জানিয়েছে সচেতন মহল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও